ভোলা সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে অপ্রতিদ্বন্দী মোশারেফ হোসেন

0
669

এম হেলাল উদ্দিন, ভোলা নিউজ ২৪ডটনেট। ।  পঞ্চম উপজেলা নির্বাচনের চতুর্থ ধাপে ভোলা সদর উপজেলায় দোয়া-মাহফিল ও উৎসবমূখর পরিবেশে একক প্রার্থী হিসেবে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোশারেফ হোসেন। এ উপলক্ষে সোমবার সকালে ভোলা শহরের ওবায়দুল হক কলেজ মাঠে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদেরে জন্য বিশেষ দোয় মোনাজাত করা হয়। পরে তিনি দলীয় নেতৃবৃন্দদের সাথে নিয়ে রিটার্নিং কর্মকর্তা মো. সেলিম রেজার নিকট মনোনয়নপত্র দাখিল করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মো. নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমূখ।

সর্বশেষ মনোনয়ন জমা দেয়ার শেষ সময় বিকেল ৪টা পর্যন্ত চেয়ারম্যন পদে অন্য কোনো প্রার্থী মনোনয়ন দাখিল না করায় তিনিই এক মাত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে রয়েছেন।
ভোলা সদর উপজেলাঃ
সদর উপজেলায় মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি বর্তমান চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ইউনুস।
মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন মহিলা আওয়ামী লীগের সদস্য সেতারা বেগম।


দৌলতখান উপজেলাঃ
দৌলতখান উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি মো. মনজুরুল আলম খান।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন, মোশারেফ হোসেন কান্টু, আব্দুল অদুদ ও মো. সিদ্দিকুর রহমান।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন, আইনুন নাহার বিনু।
তজুমদ্দিন উপজেলাঃ
তজুমদ্দিনে উপজেলায় আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন দুলাল, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক মহিউদ্দিন পোদ্দার, যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, ওলামা লীগের সাবেক আহবায়ক মাওলানা আ. মতিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামুন আহমেদ, চাচড়া ইউনিয়ন যুব লীগের নেতা আরিফুর রহমান।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা মহিলা লীগের সভাপতি হাসিনা বেগম, সম্পাদিকা ফাতেমা বেগম সাজু, আওয়ামী লীগ নেত্রী কোহিনুর বেগম শীলা।
লালমোহন উপজেলাঃ
লালমোহন উপজেলায় আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা আওয়ামী লীগ সহসভাপতি অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, জাতীয় পাটি থেকে মাওলানা মাহবুব এলাহী ও স্বতন্ত্র থেকে উপজেলা আওয়ামী লীগ সভাপতি একেএম নজরুল ইসলাম।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন লালমোহন পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ফখরুল ইসলাম হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি আবুল হোসেন রিমন, জাতীয় পাটির জাহাঙ্গীর আলম ফারুক।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাসুমা বেগম, বিবি আমেনা ও হাজেরা বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন।
চরফ্যাশন উপজেলাঃ
চরফ্যাশন উপজেলায় আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি মো. জয়নাল আবেদীন আখন্দ ও জাতীয় পাটির মনিরুজ্জামান শহিদ।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন, মো. সাদেক ও সাইদুর রহমান স্বপন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়পত্র দাখিল করেছেন, আকলিমা বেগম, বিবি আমেনা ও হাসিনা বেগম।
মনপুরা উপজেলাঃ
মনপুরায় উপজেলা আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, স্বতন্ত্র থেকে মনোনয়ন দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নুর ইসলাম ফরাজী ও মনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হাওলাদার।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন সালাউদ্দিন হেলাল, আ. রাশেদ মোল্লা ও মো. রফিকুল ইসলাম।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে পারভীন আকতার রেবু মনোনয়নপত্র দাখিল করেছেন।
আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপের জেলার এ ছয়টি উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
আজ মনোনয়নপত্র দাখিলের শেষ দিন, বাছাই ৬ মার্চ। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৩ মার্চ।

LEAVE A REPLY