ভোলা ভিডিও জার্নালিস্ট ফোরামের পক্ষ থেকে পৌর মেয়র মোঃ মনিরুজ্জামান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান

0
368

স্টাফ রিপোর্টার :ভোলা নিউজ ২৪ ডটনেট :ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাঃ মনিরুজ্জামান মনির ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব এর হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ‘ভোলা ভিডিও জার্নালিস্ট ফোরামের’ নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের সভাপতি ও কাউন্সিলর মোঃ শাহে আলম, জেলা যুবলীগের সম্পাদক ও কাউন্সিলর মোঃ আতিকুর রহমান, পৌর আ’লীগের সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, পৌর কাউন্সিলর মোঃ ওমর ফারুক, শিক্ষক মোহাম্মদ হোসেন প্রমুখ। শনিবার (২৪ মার্চ) সন্ধ্যায় ভোলা ভিডিও জার্নালিস্ট ফোরামের আহ্বায়ক উৎপল দেবনাথ এর নেতৃবৃন্দ শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন কমিটির সদস্য সচিব লক্ষণ দাস, এনটিভির ক্যামেরাপার্সন মোঃ আমিন, চ্যানেল-২৪ এর ক্যামেরাপার্সন অংকুর রায়, আরটিভির ক্যামেরাপার্সন মোঃ ইউসুফ, বিটিভির ক্যামেরাপার্সন মোঃ রানা, একুশের টিভির ক্যামেরাপার্সন মোঃ রাসেল সহ অন্যান্য টিভির ক্যামেরাপার্সনগণ উপস্থিত ছিলেন।
এসময় পৌর মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ‘ভোলা ভিডিও জার্নালিস্ট ফোমার’ এর নবাগত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে যে কোন কাজে সহযোগীতার আশ্বাস দেন।

LEAVE A REPLY