রাজধানীর মানুষ চরফ্যাশন ঘুরতে আসবে জ্যাকব ইয়ামিন হোসেন, চরফ্যাশন থেকে ফিরে

0
534

ইয়ামিন হোসেন: ভোলা নিউজ ২৪ ডটনেট :চরফ্যাশন-মনপুরার মানুষ আগে রাজধানী ঢাকাতে ঘুরতে যেত, আর বর্তমানে চরফ্যাশন আসবে রাজধানীর মানুষ এবং আসছে বলে জানান পরিবেশ বন উপ-মন্ত্রী আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। রবিবার সকালে চরফ্যাশন উপজেলা ও পৌর কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এসব বলেন উপ-মন্ত্রী। এসময় তিনি চরফ্যাশন-মনপুরার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং তিনি জানান, আমার বাবার স্বপ্ন আমি পুরন করছি এবং আজকের এই সম্মেলন আগামী নির্বাচনে নৌকা মার্কাকে জয়যুক্ত করবে বলে আমি বিশ্বাস করি।

চরফ্যাশন উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কাশেম মিলিটারের সভাপতিত্বে উদ্ভোধনী বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ আল মামুন অর রশিদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান বাবলু।

এসময় উস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, জেলা কৃষক লীগের সহ সভাপতি কাশেম চেয়ারম্যান, কৃষকলীগ নেতা তোফাজ্জল ডাক্তার, রুবেল হাওলাদারসহ চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবন্দ।

 

LEAVE A REPLY