ভোলা প্রেস ক্লাবের সভাপতি হাবিব, সম্পাদক অপু

0
1

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলা প্রেস ক্লাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ভোলা প্রেস ক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক বাংলার কণ্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান।

এছাড়া শনিবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সহ-সভাপতি পদে মো. কামাল উদ্দিন সুলতান (ডেইলি ইন্ডিপেন্ডেন্ট) ১৮ ভোট ও সাধারণ সম্পাদক পদে অমিতাভ রায় অপু (যুগান্তর ও আরটিভি) ২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে হোসাইন সাদি (বৈশাখী টিভি), অর্থ সম্পাদক এম হেলাল উদ্দিন (যুগান্তর ও জিটিভি), ক্রীড়া সম্পাদক মো. কামরুল ইসলাম (একাত্তর টিভি), দপ্তর সম্পাদক এম ছিদ্দিকুল্লাহ (এটিএন বাংলা), গ্রন্থাগার সম্পাদক মো. তৈয়বুর রহমান (বিটিভি), সাংস্কৃতিক সম্পাদক মো. জসিম রানা (মোহনা টিভি) এবং নির্বাহী সদস্য পদে জুন্নু রায়হান রাজা (নিউজ টোয়েন্টিফোর) ও নাসির উদ্দিন লিটন (সময় টিভি) বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ভোলা প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনা পরিষদের দায়িত্বে থাকা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দোস্ত মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে ভোলা প্রেস ক্লাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

LEAVE A REPLY