ভোলায় কালেরকন্ঠের ১০ম জন্মদিনপালিত

0
330

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ ২৪ ডটনেট ।। ভোলায় নানা আয়োজনের মধ্যদিয়ে দৈনিক কালেরকন্ঠের” দশম জন্মদিন পালন করা হয়েছে।

আজ বৃহষ্পতিবার সকাল ১১ ঘটিকায় ভোলা প্রেসক্লাবের হলরুমে কেক কাটা,আলোচনা ও র‌্যালির মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এসময় কালেরকন্ঠের জন্মদিন উপলক্ষে আগত অতিথিবৃন্দ কালেরকন্ঠের উত্তরত্তর সাফল্য কামনা করে বক্তব্য রাখেন,প্রশাসনিক, রাজনৈতিক ও সামাজিক কর্মকর্তা ও নেতৃবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে শুচনা বক্তব্য রাখেন দৈনিক কালেরকন্ঠের ভোলা জেলা প্রতিনিধি মো: রাশেদ হোসেন রুবেল। পরে শুভ কাজে সবার পাশে এই স্লোগানকে সামনে নিয়ে ভোলা জেলা শুভসংঘের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে শিক্ষাবীদ অসীম সাহাকে সভাপতি ও সামাজিক সংগঠক আদিল হোসেন তপুকে সাধারন সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়। এসময় অনুষ্ঠানে আগত বক্তারা বলেন, মিডিয়া হলো সমাজের দর্পন সরুপ। আর সে কাজটি ইসঠিক ভাবে পালন করে চলেছে কালেরকন্ঠ। দৈনিককালেরকন্ঠ সমাজের সকল অসঙ্গতির কথা আগামিতে ওপ্রকাশ করবে অকুত ভয়ি সৈনিক হয়ে। আমারা সব সময় তার সাথে আছি, আগামীতেও থাকবো।

ভোলা প্রেসক্লাবের সাবেক আহবায়ক ও সিনিয়র সাংবাদিক , বিটিভির ভোলা জেলা প্রতিনিধি এমএ তাহের এর সভাপতিত্বে এসময় কালেরকন্ঠের সাফল্য কামনা করে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলাপ্রশাষক (রাজস্ব) মো: সেলিম রেজা, ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক এনামুল হক আরজু, আজকের ভোলার সম্পাদক মো: শওকত হোসেন, জেলা হিন্দু বৌদ্দখ্রিষ্টান ঐক্য পরিষদের আহবায়ক অবিনেষ নন্দী, সিনিয়র সাংবাদিক মোকাম্মেল হক মিলন, দৈনিক ইত্তেফাক ও যমুনা টেলিভিশনের ভোলা জেলা প্রতিনিধি সামসুল আলম মিঠু, দৈনিক জনকন্ঠ ও মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিব।
এসময় আরো উপস্থিত ছিলেন, প্রথম আলোর জেলা প্রতিনিধি মো: নেয়ামতুল্লাহ, এনটিভির স্টাফ রিপোর্টার মো: আফজাল হোসেন, এস এ টিভির জেলা প্রতিনিধি শাহাদাত শাহীন, ৭১ টিভির জেলা প্রতিনিধি মো: কামরুল ইসলাম, সাংবাদিক বাহাউদ্দিন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডাররের সভাপতি মো: আরিফ হোসেন সোহাগ, সাংবাদিক বশির আহমেদ, সাংবাদিক মশিউর রহমান পিংকু, এটিএন বাংলার জেলা প্রতিনিধি এমছিদ্দিকুল্লাহ, দৈনিক দেশ রুপান্তরের জেলা প্রতিনিধি হোসেই সাদী,সাংবাদিক সোলেয়মান হোসেন, সাংবাদিক ইমরান হোসেনসহ সামাজিক সাংস্কৃতিক নেতা ও কর্মীসহপ্রমুখ।

LEAVE A REPLY