ভোলা জেলা আইনজীবী সমিতির সভাপতি ফরিদুর, সম্পাদক মাহাবুবুল

0
23

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট মো. ফরিদুর রহমান। তিনি পেয়েছেন ৯৭ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট স্বপন কৃষ্ণ দে পেয়েছেন ৯৬ ভোট।সাধারণ সম্পাদক পদ বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মাহাবুবুল হক লিটু।

তিনি পেয়েছেন ১১০ ভোট। তার নিকটতম প্রার্থী বিএনপি সমর্থিত আমিনুল ইসলাম বাছেত পেয়েছেন ৮২ ভোট।

শনিবার (২৯ জানুয়ারি) উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে ভোলা জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৩টি পদের বিপরীতে দুটি প্যানেল ২৬ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে সহ-সভাপতির দুটি পদে বিজয়ী হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী হাবিবুর রহমান বাচ্চু (১০৭ ভোট) এবং মো. ইউসুফ (১০৭ ভোট)। সহ-সাধারণ সম্পাদক পদে মওদুদ আলম টুটুল ও  মো. ইউসুফ, অর্থ সম্পাদক পদে মো. কাওসার, ধর্ম, ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদকদ পদে মো. তোহা, পাঠাগার সম্পাদক বাবুল হাসান এবং মনঞ্জুরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

এছাড়া নির্বাহী সদস্য পদে মো. আবুল কাসেম, জান্নাতুল ফেরদৌস জুবলী এবং সালাউদ্দিন আহমেদ প্রিন্স নির্বাচিত হয়েছেন।

রিটার্নিং অফিসার হিসেবে নির্বাচন পরিচালনা করেন ল্যান্ড সার্ভে টাইব্যুনালের বিচারক যুগ্ম জেলা জজ মো. সামছুদ্দিন এবং সহকারী নির্বাচন কমিশনার ছিলেন অ্যাডভোকেট একেএম নাছির উদ্দিন আহম্মেদ।

LEAVE A REPLY