বাড়িতে মায়ের লাশ রেখে পরীক্ষা দেওয়া সাবা জিপিএ-৫ পেয়েছে

0
8

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটকম।।মায়ের লাশ বাসায় রেখে এইচএসসি পরীক্ষা দেওয়া সাবা জিপিএ-৫ পেয়েছে। সে রাজধানীর ভিকারুননিসা স্কুল অ্যান্ড কলেজ থেকে সদ্য প্রকাশিত এইচএসসি (সায়েন্স) পরীক্ষায় অংশগ্রহণ করে।

সাবার পিতা চরফ্যাশন উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইয়েদুর রহমান স্বপন এবং মাতা মরহুমা কলি বেগম উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ে কর্মরত ছিলেন।

সে এর আগে চরফ্যাশন বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়ে বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পাশ করে।

উল্লেখ্য, এইচএসসি পরীক্ষার চতুর্থতম দিন সাবার মা কলি বেগম হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। বাড়িতে লাশ রেখে পরীক্ষা দেয় সাবা। পরীক্ষা শেষ করে মায়ের লাশ নিয়ে চরফ্যাশন ভদ্রপাড়ার উপজেলা পরিষদ সংলগ্ন বাড়িতে আসে। ঈদগাঁ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করার পর সাবা মায়ের কবরস্থান দেখে আবার ভারাক্রান্ত হৃদয় নিয়ে ঢাকায় ফিরে যায়।

বাকি পরীক্ষাগুলো মা হারানোর বেদনাকে ধৈর্যের সঙ্গে মোকাবিলা করে আল্লাহর ওপর ভরসা রেখে শেষ করে। প্রকাশিত ফলাফলে জিপিএ-৫ পেয়েছে সে।

সে তার ফলাফলের বিষয় জানায়, আমার বাবার পাশাপাশি মা জীবিত থাকলে আজ আমার ফলাফল দেখে অনেক খুশি হতেন। সে তার মায়ের আত্মার শান্তির জন্য সবার কাছে দোয়া কামনা করেছে।

LEAVE A REPLY