সংবিধান অনুযায়ী শেখ হাসিনা সরকারের অধিনেই নির্বাচন – ভোলায় বানিজ্যমন্ত্রী

0
400

ভোলা নিউজ ২৪ ডট নেট : বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন বাংলাদেশের সংবিধান অনুযায়ী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের অধিনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবেন। সকল দলের অংশগ্রহনের মাধ্যমে অংশগ্রহন মূলক নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি আগের বার নির্বাচনে অংশগ্রহন না করে ভূল করেছে। এখন তারা তাদের ভূল বুঝতে পেরেছে। এবার তারা আগের মত সেই ভূল করবে না। যদি বিএনপি নির্বাচনে না আসে তাহলে তারা জন বিচ্ছিন্ন দলে পরিনত হবে। ভোলা পৌরসভা কর্তৃক আয়োজিত মেয়র ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এসময় তিনি আরো বলেন আওয়ামী লীগ নিজস্ব গতিতে এগিয়ে চলছে। এই মুহুর্তে আওয়ামী লীগ খুবই শক্তিশালী। বাংলাদেশ এগিয়ে চলছে। দেশ এখন উন্নয়নশীল মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। বাংলাদেশের মানুষ আগের চেয়ে অনেক ভালো আছে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বাংলাদেশকে সোনার বাংলায় পরিনত করার। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী তার পিতার অবাস্থবায়িত স্বপ্ন বাস্তবায়ন করার জন্য কাজ করে যাচ্ছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালের জনসভায় ভোলা-বরিশাল ব্রীজের ঘোষনা দিয়েছেন। সবকিছু ঠিক থাকলে যথা সময়েই সেতু নির্মানের কাজ শুরু হবে। ভোলাতে ইতিমধ্যে ২২৫, ২২৫ ও ৭০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র স্থাপিত হয়েছে। স্যামসাং কোম্পানী আরো ৪০০ মেগাওয়াট বিদ্যুৎ স্থাপন করবে। ভোলার পশ্চিম ইলিশাতে ৫০০ কোটি টাকা ব্যয়ে সিরামক কারখানা স্থাপন করছে। ২০০০ কোটি টাকা ব্যয়ে ভোলার নদীভাঙন রোধে কাজ হচ্ছে। বর্তমান ধারাবাহিকতা অব্যাহত থাকলে ভোলা হবে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা।
বুধবার (১৩ জুন) বিকেলে ভোলা শহরের বাংলাস্কুল মাঠে পৌর মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে মেয়র ইফতার ও দোয়ার মাহফিলে এসময় আরো উপস্থিত ছিলেন নিজাম-হাসিনা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নিজাম উদ্দিন আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলু, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, বাংলাদেশ কোষ্টগার্ড দক্ষিন জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন রকিব উদ্দিন ভূইয়া, পুলিশ সুপার মো: মোকতার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হামিদুল হক বাহলুল মোল্লা, ১নং যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ, ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY