ভোলায় ৫৭১ পিস ইয়াবা ও ৩০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার-২

0
394

অমি আহামেদ,ভোলা নিউজ ২৪ ডটনেট ॥ ভোলা ও বোরহানউদ্দিনে ৫৭১ পিস ইয়াবা ও ৩০০ গ্রাম গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভোলার অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল করিম জানান, পুলিশ সুপার মোকতার হোসেনের নির্দেশে পুলিশ গত রবিবার গভীর রাতে ভোলা পৌরসভার ডোমপট্টি এলাকায় অভিযান চালিয়ে ৫৫০ পিচ ইয়াবা ও ৩০০ গ্রাম গাঁজাসহ হাসান নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তিনি আরো জানান, এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদক ব্যবসায়ী হাসানের নামে ভোলা সদর মডেল থানাসহ আরো চারটি মামলা রয়েছে।
এদিকে বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড থেকে ২১পিস ইয়াবাসহ দুলাল বাকলাই (৩৮) নামের এক ইয়াবা পাচারকারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত দুলাল বাকলাই স্থানীয় ওই এলাকার মৃত মোহাম্মদ আলী বাকলাইয়ের ছেলে।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) অসিম কুমার সিকদার ভোলা নিউজ ২৪ ডটনেট জানান, রবিবার গভীর রাতে পুলিশের একটি দল কুতুবা ৯নম্বর ওয়ার্ডের ছাগলা গ্রামের ইউনুস সাজীর বাড়ির পাশের রাস্তায় অভিযান চালিয়ে ২১ পিস ইয়াবাসহ দুলাল বাকলাই (৩৮)কে গ্রেপ্তার করে। ওসি আরো জানান, দুলাল দীর্ঘদিন যাবত এলাকায় মাদক বিক্রি ও সরবারহ করে আসছিল। সোমবার তাকে আদলতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY