ভোলায় ৫দিন পর যুবদলের জেলা কার্যালয় নবগঠিত কমিটির দখলে

0
645

স্টাফ রিপোর্টার/ ভোলা নিউজ ২৪ ডট নেট : কমিটির ঘোষনার ৫দিন পর  ভোলায় জেলা যুবদল অফিস দখলে  নিয়েছে নব গঠিত কমিটির নেতারা। আজ ৫ জুন (মঙ্গলবার) দুপুরে  যুবদলের নেতাকর্মীরা একটি মিছিল নিয়ে এসে অফিসের তালা ভেঙ্গে অফিসে প্রবেশ করে। পরে তারা সেখানে কেন্দ্রেীয় নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশ শেষে নবগঠিত কমিটির নেতাকর্মীরা শহলে আনন্দ মিছিল বের করলে পুলিশি বাঁধায় তাদের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।


এর আগে সকালে সদ্য ঘোষিত জেলা কমিটির সভাপতি জামাল উদ্দিন লিটন ও সাধারন সম্পাদক আবদুল কাদের সেলিমের নেতৃত্বে একটি  মিছিল মহাজনপট্টিতে যুবদল কার্যালয়ে এসেই তালা ভেঙ্গে অফিসে অবস্থান নেয় তারা। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ শেষে আনন্দ মিছিল বের করতে গেলে পুলিশের বাঁধার মুখে পড়ে ছত্রভঙ্গ হয়ে যায়।  এ নিয়ে শহরে আতংক ছড়িয়ে পড়লে নাশকতা এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
ভোলার গোয়েন্দা পুলিশের পরিদর্শক শহিদুল ইসলাম বলেন, যুবদলের নেতারা শহরের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে ঈদ মার্কেটের নিরাপত্তার স্বার্থে এবং শহরের জানজট কমাতে পুলিশ মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

প্রসঙ্গত: গত শুক্রবার জামাল উদ্দিন লিটনকে সভাপতি এবং আবদুল কাদের সেলিমকে সাধারন সম্পাদক করে  ভোলা জেলা যুবদলের কমিটি ঘোষনা করে কেন্দ্রীয় যুবদল। শনিবার ওই কমিটি প্রত্যাখান করে জেলা যুবদলের আহবায়ক তরিকুল ইসলাম কায়েদ ও সদস্য সচিব মো. কবির হোসেনের নেতৃত্বে পদবঞ্চিত গ্রুপটি জেলা বিএনপি ও যুবদল কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়ে ৩দিন ধরে বিভিন্ন আন্দোলন কর্মসূচি পালন করে আসছে ।

LEAVE A REPLY