ভোলায় হেল্প এন্ড কেয়ার  এর শীত বস্র বিতরণ

0
348

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটনেট।।ভোলায় হেল্প এন্ড কেয়ার নামে একটি সামজিক সংগঠন   তুলাতুলি মেঘনা নদীর তীরে বেড়িবাঁধে বসবাসরত অসহায় ছিন্ন মূল পরিবারের মাঝে শীত বস্র বিতরণ করেন।

সোমবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধাজানিয়ে বেড়িবাঁধে ছিন্ন মূল পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ করে সংগঠনের তরুন সদস্যরা।

ভোলা জেলা ভোলার প্রথম সামাজিক সংগঠন হেল্প এন্ড কেয়ার। ভোলার বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের নিয়ে গঠিত  এ সংগঠনটি সেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করে থাকে।

হেল্প এন্ড কেয়ারের প্রতিষ্ঠাতা রাকিব উদ্দিন আহমেদ আমি বলেন, প্রতি বছরই আমরা অসহায় মানুষদের পাশে শীত বস্ত্র নিয়ে যাই। আমাদের সামর্থের মধ্যে আমরা চেষ্টা করি এদের শীত নিবারণ করতে। সমাজের যারা বিত্তবান আছেন তারা যদি এসব অসহায় মানুষের পাশে এসে দাড়াতেন তাহলে একটু হলেও এই শীতে থেকে অসহায় অবহেলিত মানুষগুলো মুক্তি পেত।

শুধুমাত্র শীতবস্ত্র বিতরণ নয় সমাজের সুবিধাবঞ্চিত অসহায় মানুষের পাশে দারানোর লক্ষে  ০৩ মে ২০১৭ সালে যাত্রা শুরুর পর থেকে হেল্প এন্ড কেয়ার এর সদস্যদের নিজস্ব অর্থায়নে  বিভিন্ন সেবামূলক, সামাজিক ও জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

LEAVE A REPLY