ভোলায় হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সম্মেলন প্রস্তুতি কল্পে মতবিনিময় সভা

0
368
ভোলা নিউজ ২৪ ডট নেট।। ভোলায় হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সম্মেলন প্রস্তুতি কল্পে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ২৭ সেপ্টেম্বর (শুক্রবার) বিকালে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ভোলার আয়োজনে জেলার  কেন্দ্রীয় মন্দির মদন মোহন ঠাকুর জিউর মন্দিরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভার শুরুতেই স্বাগত বক্তব্যের মাধ্যমে ঐক্য পরিষদের কার্যক্রম তুলে ধরেন ভোলা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সদস্য সচিব প্রভাষক ধ্রুব হালদার। জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহবায়ক অবিনাশ নন্দীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা গোপাল সাহা, সাবেক শিক্ষা অফিসার প্রান গোপাল চন্দ্র দে, পূজা উদযাপন পরিষদের সম্পাদক ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহবায়ক কমিটির নির্বাহী সদস্য গৌরাঙ্গ চন্দ্র দে, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নির্বাহী সদস্য শিবু কর্মকার, অসীম সাহা, এ্যাড. জয়ন্ত বিশ্বাস, প্রেস ক্লাব সম্পাদক অমিতাব রায় অপু। এছাড়াও উপজেলা পর্যায়ের হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি ও সম্পাদকরাও বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলার বিভিন্ন উপজেলা থেকে আগত উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সদস্য সহ ৫ শতাধিক হিন্দু ধর্মাবল্বীরা।
এসময় বক্তারা বলেন, একসঙ্গে থাকলে ঐক্যবদ্ধ থাকলে কেউ আমাদের কোন ক্ষতি করতে পারবে না। আমরা সংখ্যায় কম যদি ঐক্যবদ্ধ না হই তবে যে কেউ আমাদের খুব সহজেই ক্ষতি করতে পারবে। আমরা যদি এক হই কেউ আমাদের দাবিয়ে রাখতে পারবে না । আমরা আমাদের সকল অধিকার আদায়ে সক্ষম হবো। তাই এখনই সময় আসুন ঐক্যবদ্ধ হই।
সভা শেষে আগামী সম্মেলন সুষ্ঠ ও সুন্দর করার জন্য অসীম সাহাকে চেয়ারম্যান ও শিবু কর্মকারকে কো-চেয়ারম্যান করে ৫ সদস্যের কমিটি ঘোষনা করেন।

LEAVE A REPLY