ভোলায় গ্যাস না দিয়ে অন্যত্র নিতে দেয়া হবে না,প্রয়োজনে আন্দোলন

0
0

নিজস্ব প্রতিবেদক ::  ভোলার ঘরে ঘরে গ্যাস না দিয়ে অন্যত্র নিতে দিব না। প্রয়োজনে কঠোর আন্দোলন করা হবে বলে হুশিয়ারী দিয়েছে ঘরে ঘরে গ্যাস চাই আন্দোলন কমিটি।

আজ সকালে সংগঠনটির অস্থাযী কার্যারয় সদর রোডে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এমন কথা ব্যক্ত করা হয়। সংগটনের সভাপতি মোবাশ্বির উল্লাহ চৌধুরী লিখিত বক্তব্য পাট করেন। তিনি আরো বলেন,দ্বীপ জেলার মানুষের প্রানের দাবী এখন এটা। ভোলায় পর্যাপ্ত গ্যাস রয়েছে। যা এখানার মানুষের অধিকার সবার আগে। তা না করে সরকার ভোলার গ্যাস নিয়ে যাওয়ার পরিকল্পনা করছে,যা খুবই দুখজনক। গ্যাস কম্পানী গ্রাহকদের কাছ থেকে ডিমান্ড দিয়ে তারা ব্যাংকে টাকা জমা দিয়েছে। কোথাও আবার রাইজার বসানোর কাজ শেষ হয়েছে। অথচ এসব গ্রাহকদের গ্যাস দেয়া হচ্ছে না। তা্ি সংগঠনটির দাবী যতদ্রুত সম্ভব ভোলার ঘরে ঘরে গ্যাস সংযোগ দেয়া। তা না হলে এখানকার গ্যাস কোথাও নিতে দেয়া হবে না। দরকার হলে মানববন্ধন,পথসভাসহ আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। এসময় উপস্থিত অপর বক্তারা বলেন,ভোলা-বরিশাল ব্রীজ দেয়ার কথা হলেো এখন কাজ শুরু হয়নি। তাই দ্রুত কাজ শুরু করার দাবী। একই সাথে ভোলার স্বাস্থ্যসেবার মান নিয়ে প্রশ্ন তুলে দ্রুত ২৫০ শয্যা হাসপাতাল এর নতুন ভবনের উদ্বোধন করা।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন,সংগঠনের সাধারন সম্পাদক আব্দুল জলিল নান্টু,সাবেক প্রধান শিক্ষক এম.এ তাহের.মো: মাহমুদ, সাংবাদিক অমিতাভ রায় অপু, নেয়ামত উল্লা্যাহ,আদিল হোসেন তপু প্রমুখ।

 

LEAVE A REPLY