ভোলায় সাইফ পাওয়ার ব্যাটারি ফুটবল লীগে বেইজিং ক্লাব চ্যাম্পিয়ন

0
413

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ ২৪ ডটনেট ।। ভোলায় সাইফ পাওয়ার ব্যাটারি জেলা ফুটবল লীগের ফাইনাল খেলায় বেইজিং স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। লীগের ফাইনালে মর্নিং ক্লাবকে ২-০ গোলে হারালো পৌরসভার ১নং ওয়ার্ডের এই দলটি।

গতকাল বিকালে ভোলার গজনবী স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলার শুরু থেকেই বেইজিং ক্লাব খুব চাপের মধ্যে রাখে না মর্নিং ক্লাবকে। খেলার দ্বীতিয়ার্ধে আরো জ্বলে উঠে বেইজিং স্পোটিং ক্লাব। দ্বীতিয়ার্ধ খেলার ২৫ মিনিটের দিকে এনামের গোলে এগিয়ে যায় বেইজিং। এছাড়া বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নেমে চমক দেখান রাছেল। খেলার শেষ দিকে রাছেলের করা দর্শনিয় গোলে আরো একধা এগিয়ে যায় বেইজিং ক্লাব। ২-০গোলের ব্যবধানে পিছিয়ে যায় মর্নিংক্লাব। এই খেলায় মনির্ংক্লাবটি দর্শকদের নজর কারতে পারেনি। তার পরেও দীর্যদিন পর ক্রীড়ামোদি মানুষের মাঝে আনন্দ উৎসব ফিরে এসেছে। উপচে পড়া দর্শক ছিলো খেলার মাঠে। সাউন্ড সিস্টেম আর ঢোল-বাজনা নিয়ে দর্শকরা মাঠে আসেন খেলা উপভোগ করতে। গ্যালাড়ির কোথাও তীল পরিমানের খালি ছিলো না।

এদিকে খেলা শেষে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরন করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন,জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: মোকতার হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন ডিডিএলজি মাহমুদুর রহমান,এডিডি এন.এস.আই মোঃ মোখলেসুর রহমান,জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি হামদুল হক বাহলুল মোল্লা,চেম্বার অফ কর্মাসের পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো: সফিকুল ইসলাম, সাধারন সম্পাদক ইয়ারুর আলম লিটন,সহ-সভাপতি ও ফুটবল লীগের আহ্বায়ক মো: ফয়সেল,ভোলা জেলা ফুটবল এসোসিয়েশান এর সাধারন সম্পাদক মোঃ মোস্তফা কামাল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারন সম্পাদক মুনতাসীর আলম রবিন চৌধুরী,যুগ্ম সম্পাদক রাজীব চৌধুরী প্রমুখ। এসময় বক্তারা উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে বলেন,আজকের মাঠে এতো দর্শক দেখে মনে হচ্ছে মানুষ মাদককে না বলেছে। যারা খেলা আর সাংস্কৃতির সাথে যুক্ত থাকে তারা কখনোই মাদক সেবন করে না। তাই সকলে মিলে মাদককে না বলি। একই সাথে ছাত্র আন্দোলন সম্পর্কে বলেন,ছোট ছোট ছাত্ররা যে আন্দোলন করে আমাদের চোখ খুলে দিয়েছে,তা আমাদের আগামীর পথে পথ প্রদর্শক হিসেবে কাজ করবে।

LEAVE A REPLY