ভোলায় সজীব ওয়াজেদ জয় পরিষদ এর পক্ষ থেকে আ’লীগ নেতাদের সাথে শুভেচ্ছা বিনিময়

0
311

স্টাফ রিপোর্টার, ভোলা নিউজ ২৪ ডটনেট॥ জাতীয় সামাজিক সংগঠন সজীব ওয়াজেদ জয় পরিষদ এর নব গঠিত কমিটির সদস্যদের পক্ষ থেকে ভোলা জেলা আওয়ামীলীগের নেতৃবিন্দদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
সোমবার (৪ মার্চ) সকালে সাবেক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর বাসভাবনে ভোলা জেলা সজীব ওয়াজেদ জয় পরিষদ সভাপতি আসিফ মাহামুদ মার্সেল ও সাধারন সম্পাদক আদিল হোসেন তপু নেতৃত্বে একটি দল শুভেচ্ছা বিনিময় করেন।এসময় তারা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকীব,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ এর হাতে ফুলের তোরা দিয়ে নতুন সংগঠন এর পক্ষ থেকে শুভেচ্ছে জানায়।
এসময় উপস্থিত ছিলেন সজীব ওয়াজেদ জয় পরিষদ এর সহ-সভাপতি আরিফ হোসেন, রায়হানুল ইসলাম নিলয়, যুগ্ম-সম্পাদক রিফাত আল হোসাইন,সাংগঠনিক সম্পাদক আরমান আহসান,সাংগঠনিক সম্পাদক প্রিন্স সাদ্দাম,তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
এসময় আগামীতে এই সংগঠন বঙ্গবন্ধুর সোনার বাংলা ও তার আর্দশ ধারন করে স্বাধীনতা ও মুক্তিযোদ্ধা চেতনায় আগামী প্রজন্মকে ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে কাজ করার জন্য আহবান জানায়।

LEAVE A REPLY