ভোলায় মাদক বিরোধী ফুটবল প্রতিযোগীতা অনু্িষ্ঠত

0
430

ইকরামুল আলম,ভোলা নিউজ ২৪ ডটনেটঃ॥ ভোলার লালমোহনে মাদক বিরোধী মাধ্যমিক স্কুল ভিত্তিক ফুটবল প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল কোস্ট ট্রাস্টের আয়োজনে ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় ক্রিড়া ও সাংস্কৃতিক কর্মসূচির আওতায় এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

উপজেলার রায়চাঁদ উদয়চন্দ্র মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহন করেন রমাগঞ্জ স্কুল এন্ড কলেজ ও রায়চাঁদ উদয়চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা নির্বাহি অফিসার মো. শামছুল আরিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রমাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান  গোলাম মোস্তফা, উপজেলা ক্রিড়া পরিষদের সেক্রেটারি মো. জাহিদুল ইসলাম নবিন, রমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক জামাল মাষ্টার, রায়চাঁদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন। তিযোগীতার ফাইনাল খেলায় রায়চাঁদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয় ৩-০ গোলে রমাগঞ্জ স্কুল এন্ড কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
খেলা শেষে অতিথীরা শিক্ষার্থী ও এলাকাবাসীর মাঝে মাদকের ভয়াবহতা সম্পর্কে বক্তব্য প্রাদান করেন। বক্তারা মনে করেন খেলাধুলার মাধ্যমেই যুব সমাজকে মাদক থেকে বিরত রাখা সম্ভব। পরে বিজয়ীদের মাঝে ট্রপি ও পুরষ্কার তুলে দেন অতিথিরা।

LEAVE A REPLY