ভোলায় নিউজবাংলার প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তারা অপসাংবাদিকতা দূর করে মানুষের বিশ্বস্ত হয়ে উঠুক নিউজ বাংলা

0
0

ভোলা নিউজ২৪ডটকম ॥ ‘খবরের সব দিক, সব দিকের খবর’ এই প্রতিবাদ্যকে সামনে রেখে ভোলায় বর্ণিল আয়োজনে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে। দিনটি উপলক্ষে শুক্রবার সকালে ভোলা প্রেসক্লাব মিলনায়তনে নিউজবাংলার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-এলাহী চৌধুরী।
ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ তাহের, দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, ভোলা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী মোঃ আজিজুল ইসলাম, সুজনের ভোলা জেলার সাধারণ সম্পাদক সাংবাদিক নাসির লিটন, ভোলা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ জুন্নু রাইহান। ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপুর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, নিউজবাংলা টুয়েন্টিফোরডটকমের ভোলা জেলা প্রতিনিধি আদিল তপু। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মাছরাঙা টিভি জেলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিব, বাসস এর স্টাফ রিপোর্টার হাসনাইন আহম্মেদ মুন্না, ভোলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শারমিন জাহান শ্যামলী, বিশিষ্ট সংগীত শিল্পী মনির চৌধুরী। অনুষ্ঠানের শুরুতে অতিথিদেরকে বরণ করে নেন নিউজবাংলা পাঠক ফোরামের পক্ষ থেকে মহিমা, তাসনিম আজিজ রীমি।
শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা নিউজবাংলার সংবাদ মানের প্রশংসা করে আগামীতেও এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।
এসময় প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-এলাহী চৌধুরী বলেন, অপসাংবাদিকতা দূর করে মানুষের আস্থা ও ভালোবাসা নিয়ে এগিয়ে যাবে নিউজবাংলা টুয়েন্টিফোরডটকম। ইতোমধ্যে এই অনলাইন পোর্টালটি তার বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশেনের মাধ্যমে দেশে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এই অনলাইনটি দেশের উপকূলীয় অঞ্চলের মানুষের কন্ঠস্বর হয়ে এখানকার সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরবে। উপকূলীয় এলাকায় প্রচুর চরাঞ্চল রয়েছে। এসব চরাঞ্চলের মানুষের কথা তুলে ধরে সেখানকার উন্নয়ন ও অগ্রগতিতে নিউজবাংলা ব্যাপক ভূমিকা রাখতে পারে। যুগের সাথে তাল মিলিয়ে ডিজিটাল বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে নিউজবাংলা আজকের দিনে এই প্রত্যাশা রইলো।

LEAVE A REPLY