ভোলায় নৌকার প্রচারনা থাকলেও নেই ধান

0
497

 অমি আহমেদ ,ভোলা নিউজ২৪ডটনেট ।।

নৌকার প্রচার প্রচারনায় এগিয়ে আওয়ামী লীগের নৌকার প্রার্থী সফল বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তবে প্রচারনার মাঠে দেখা যাচ্ছে না বিএনপি-বিজেপির কোন প্রার্থী কিংবা তাদের সমর্থকদের।

বক্তব্য দিচ্ছেন তোফায়েল আহমেদ।ভোলা নিউজ২৪ডটনেট

সারা বাংলাদেশে বৈইছে নির্বাচনী হাওয়া আর তা থেকে বাদ নেই ভোলা-১ সদর আসন। ইতিমধ্যেই গ্রাম গঞ্জে বাড়ির উঠান বৈঠকে ব্যাস্ত জেলা আওয়ামীলীগের নেতা কর্মীরা।

কর্মীসমাবেশে মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির,ভোলা নিউজ২৪ডটনেট

সফল বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের বিগত দিনে কি কি কাজ করেছেন এবং আগামীতে কি কি কাজ করবেন তা ভোটারদের মাঝে তুলে ধরে ভোট চাচ্ছেন দলীয় নেতাকর্মী ও সমর্থকরা।

উঠান বৈঠকেে বক্তবে জেলা সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা নিউজ ২৪ডটনেট

রাজনৈতিক অংগনের এই বর্ষীয়ান রাজনীতিবীদ সফল বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। জাতীরজনক শেখ মুজিবুর রহমানকে বঙ্গবন্ধুতে উপাধিতে ভূষিত করা মহান এই নেতা ১৯৭০ সাল থেকে এ পর্যন্ত যত জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ অংশ নিয়েছেতার সব গুলোতেই দলের মনোনয়ন পেয়েছেন তোফায়েল আহমেদ। যিনি সব সময়ই দেশের অন্যসব এমপি কিংবা মন্ত্রীদের মনোনয় দিয়েছেন সেই নেতার জেলা ভোলা।

যিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯বার। ৯বার প্রতিদ্বন্দ্বিতা করে ৭বার বিজয়ী হন। সাংসদ নির্বাচিত হন ৭৩, ‘৯১, ‘৯৬২০০৮ এবং ২০১৪ সালের নির্বাচনে। ৮৬ সালে সাংসদ হন ভোলা-২ থেকে। এ আসন থেকে ৯১ ও ৯৬ সালেও বিজয়ী হন এই বর্ষীয়ান মহান এই নেতা।৭৯ ও ২০০১ সালে মাত্র দুটি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান তিনি। এবার নৌকা প্রতীক নিয়ে ভোলা-১ সদর থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবারও এ নেতার জয়ের ব্যাপারে শত ভাগ দৃঢ় আশাবাদী স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দরা। সেই লক্ষেই কাজ করে যাচ্ছে দলীয় নেতাকর্মীরা। দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন তারই উত্তরসূরী জেলা আওয়ামী লীগ এর সফল সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব এর নেতৃত্বে বিশাল একটি নির্বাচনী প্রচারনা গোষ্ঠি।

উঠান বৈঠকেে বক্তব্যে জেলা সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,ভোলা নিউজ২৪ডটনেট

শুধুই তিনিই নন অক্লান্ত পরিশ্রম করছেন পৌরসভার সবচেয়ে জনপ্রিয় সফল মেয়র আলহাজ্ব মুহাম্মদ মনিরুজ্জামান মনির।জেলা আলীগ এর সফল সংগঠকরাতো রয়েছেনই নৌকা নিয়ে।

এদিকে প্রধান প্রতিদন্দী বিএনপি তথা ধান নিয়ে প্রতিদন্দীতাকারী কোন প্রার্থীকে এখন পর্যন্ত ভোলার মানুষ মাঠে ময়দানে খুজে পায়নি। নির্বাচনের আর বেশিদিন বাকী না থাকলেও দলীয় সিদ্ধান্ত না পাওয়ায় এখন পর্যন্ত ঝুলে আছে এই আসনের প্রার্থীতা। এছাড়া মনোনয়ন নিয়ে চলছে কাঁদা ছোড়াছুড়ি। সবকিছু মিলে নৌকা এখন পর্যন্ত প্রচার-প্রচারনায় এগিয়ে রয়েছে।

LEAVE A REPLY