ভোলায় চাচাদের বিরুদ্ধে জয় পেতে ভাতিজা হাসপাতালে

0
734

ভোলা নিউজ ২৪ ডট নেট : ভোলায় পৈতৃক সম্পত্তি পেতে আপন চাচা ভাতিজার মধ্যে দ্বন্ধ। মিথ্যা মামলায় চাচাকে ফাঁসাতেই ভাতিজা হাসপাতালে ভর্তি বলে অভিযোগ।

ভোলা পৌরসভার ৮নং ওয়ার্ডের ছিদ্দিক মিয়ার বাড়ি নিবাসী মৃত: ছিদ্দিক মিয়ার ২ সন্তান আফতাব উদ্দিন টিটু (৪৫) ও আসফাক উদ্দিন লিটুর (৩০) সাথে তাদেরই আপন ভাতিজা মৃত. আফসার উদ্দিনের ছেলে ইমান হাসান (২৫) এর সাথে সম্পত্তি জনিত দ্বন্ধের জেরধরে চাচাদের বিরুদ্ধে ভূয়া মামলায় জয়ী হতে ভাতিজা হাসপাতালে বলে অভিযোগ পাওয়া গেছে।

সূত্র জানায়, ভোলা পৌরসভার ৭নং ওয়ার্ড (উকিল পাড়ার) পৈতৃক ৩.৫০ শতাংশ সম্পত্বি নিয়ে ইমাম হোসেনের বাবা মারা যাওয়ার পর থেকে তার চাচাদের সাথে দ্বন্ধ চলছে। ইমাম হোসেনের দাবী ৩.৫০ শতাংশ জমি তার মৃত. পিতা  আফসার উদ্দিনের যাতে সে বসবাস করছে, তার চাচারা এখন দাবী করছে যে ইমাম হোসেনের বাবা এই স্থানে পৈতৃক সম্পত্বির ভাগ পায় না সে পায় তাদের নিজ বাড়িতে। এরই জের ধরে চাচাদের সাথে তার  ঝামেলা চলতে থাকে এবং ৭ সেপ্টেম্বর (শুক্রবার) সকালে তার চাচারা তাকে উকিল পাড়ার ঐ দাবীকৃত স্থানে বাড়ি নির্মানের কাজে বাধা দেয়। চাচাদের দাবী এই বাধা দেওয়ার ঘটনাকে সে তার উপর হামলা, তার মায়ের গায়ে হাত,স্বর্নাঅলংকার লুট ও  মোবাইল ছিনতাইয়ের নাটক সাজিয়ে তাদের বিরুদ্ধে মামলায় জয়ী হওয়ার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি হয়।

সন্তান আফতাব উদ্দিন টিটু ও আসফাক উদ্দিন লিটু জানায়,ইমাম হোসেনের বাবা ঐস্থানে সম্পত্বি পায় না তার ভাগ বাড়ির মধ্যে। সে মিথ্যা নাটক করে হাসপাতালে ভর্তি হয়েছে আমরা কেউই তার উপর হামলা করি নি। কেনইবা করবো সেতো আমাদেরই ভাইয়ের ছেলে।

ইমাম হাসান জানান, আমি নাটক করছি না। চাচারা সত্যিই আমাকে মেরেছে এবং তার মায়ের গায়ে হাত,স্বর্নাঅলংকার লুট ও  মোবাইল ছিনতাই করেছে আমার থেকে।

LEAVE A REPLY