ভোলায় এসবিএসি ব্যাংকের ৭৩তম শাখার উদ্বোধন

0
413
আরিফ উদ্দিন রনি,ভোলা নিউজ ২৪ডটনেট॥ ভোলায় সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের ৭৩ তম শাখার উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে ভোলা শহরের সদর রোডে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে এ ব্যাংকের ভোলা শাখার উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এস. এম আমজাদ হোসেন।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুকের  সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম চৌধুরী, হেড অব কার্ড মোহাম্মদ শফিউল আজম, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, বিশিষ্ঠ ব্যবসায়ী ও তরুন উদ্যোক্তা মইনুল হোসেন বিপ্লবসহ এলাকার বিশিষ্ঠ ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, আমি ব্যাংকটির ভোলা শাখার উদ্বোধনী অনুষ্ঠানে আসতে পেরে খুব আনন্দিত হয়েছি।
ব্যাংকের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষাণা করে মন্ত্রী বলেন, এই ব্যাংকটি ভালো ভাবে কার্যক্রম শুরু করুক এই কামনা করছি। সেই সাথে গ্রাহকদের সাথে সুসম্পর্ক রেখে ব্যাংকের কার্যক্রম পরিচালনা ও উন্নতি করবে বলে আমি বিশ্বাস করি।
ব্যাংকের চেয়ারম্যান এস. এম আমজাদ হোসেন বলেন, আমাদের ব্যাংকের সার্বিক কার্যক্রম গ্রাহক বান্ধব। গ্রাহক সেবাই আমাদের মূল লক্ষ্য। মানুষের প্রয়োজন বুঝে আমরা সেবা প্রদানে সচেষ্ট থাকি। তিনি আরও বলেন, সাউথ বাংলা ব্যাংক অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে কার্যক্রম পরিচালনা করে আসছে। আমারা সব সময় গ্রাহকের সন্তুষ্টিকে সর্বাধিক প্রাধান্য দিয়ে থাকি।
পরে ব্যাংকের পক্ষ থেকে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। উদ্বোধনী দিনেই ভোলা জেলা পরিষদ ব্যাংকের এই শাখায় দুই কোটি টাকার এফডিআর করেন।

LEAVE A REPLY