ভোলা কালিবাড়ি রোড ভদ্র পাড়ায় হাতে নাতে চোর আটক

0
2041

ইমতিয়াজুর রহমান /ভোলা নিউজ ২৪ ডট নেট : ভোলা পৌরসভার কালিবাড়ি রোড ৩নং ওয়ার্ড এর ভদ্র পাড়ার মোড়ে মোঃ গফুর মিয়ার ব্যাচেলর বাড়িতে ১৬ মে বুধবার সকাল পোনে ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল পোনে ১২ টার দিকে  তজুমদ্দিন থানার সোনাপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড এর বাসিন্দা আবুল কালামের ছেলে মোঃ নয়ন(২১) কে ভোলা কালিবাড়ি রোড ভদ্র পাড়ায় গফুর মিয়ার ব্যাচেলর বাড়িতে চুরি করার সময় হাতে নাতে ধরে। এ সময় এলাকা বাসি তাকে পুলিশের হাতে তুলে দেয়।

প্রত্যক্ষ দোষী মোঃ হাসান জানান সকালে আমার রুমের সবাই চলে যাওয়ার পড়ে আমি দরজা হালকা চাপাইয়া  পড়তে ছিলাম, হঠাৎ করেই দেখি কেউ এক জন আমার পিছন থেকে ফোন নিচ্ছে। তাকে জিজ্ঞাসা করি কে তুমি তখন সে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং আমার সাথে দস্তাদস্তি হয়। আমি ডাক চিৎকার দিলে চার পাশের মানুষ জরো হয় এবং তাকে ধরতে সক্ষম হই।এতে করে আমার পা মস্কে যায়।

ওই একলাকার বাসিন্দা ও তৃপ্তি ষ্টোর এর মালিক মোঃ খসরু  বলেন আমাদের এলাকায় হঠাৎ করেই চোরের  উৎপাত বেড়ে চলেছে এবং পর পর ৭/৮ বাসায় দিনে রাতে চুরি হচ্ছে কারো টাকা কারো ফোন আবার কারো স্বর্ণ অলংকার নিয়ে যাচ্ছে। এখন আমরা চোরের ভয় আগের মত শান্তিতে ঘুমাতে পাড়ি না। এলাকার সকলের মনে এখন চোরের আতংক বিরাজ করছে। পুলিশ প্রশাসনের কাছে আমাদের দাবি এলাকায় রাতে বহিরাগত ছেলেদের আড্ডা বন্ধ করতে হবে। এবং এলাকায় পুলিশের নজর দারি একটু বাড়ালে হয়তবা এরকম ঘটনা আর ঘটবে না।

LEAVE A REPLY