ভোলায় এবার মোবাইল অ্যাপে সহজেই যানবাহনের জরিমানা টাকা পরিশোধ হবে : অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ

0
73
রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ২৪ডটকম।।ভোলায় এখন থেকে সহজেই মোটরসাইকেল সহ বিভিন্ন যানবাহনের জরিমানার টাকা পরিশোধ করা যাবে মোবাইল ব্যাংকিং উপায় অ্যাপস এর মাধ্যমে।
গত ১ অক্টোবর ভোলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবুল কালাম আজাদ অনুষ্ঠানিভাবে এ সার্ভিসের উদ্বোধন করেন।
ভোলার শহরের বিভিন্ন এলাকায় ওই সার্ভিস স্থান পরির্দশন করেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবুল কালাম আজাদ
সে সময় তিনি ভোলা সদর বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড় ও পয়েন্টে ই-ট্রাফিক কার্যক্রম পরিদর্শন করেন।এবং তিনি সাধারণ গ্রহকদের বিষয়টি সম্পর্কে বুঝিয়ে বলেন জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ।
এসময় উপস্থিত ছিলেন, ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন, ভোলা শহর ও যানবাহন পুলিশ পরির্দশন মোঃ গণি প্রমূখ।
ভোলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবুল কালাম আজাদ জানান, সারাদেশের মত ভোলায়ও এ সার্ভিস চালু হওয়ায় এখন যেকোন ব্যক্তি তাদের যানবাহনের জরিমানার টাকা দ্রত সময়ে মোবাইল ব্যাংকিং উপায় অ্যাপস এর মাধ্যমে সহজেই পরিশোধ করে তাদের যানবাহন ছাড়িয়ে নিতে পারবেন। এ ক্ষেতে কোন গ্রাহক হয়রানীর শিকার হবে না।

তিনি আরো জানান, বিগত দিনে যানবাহনের জরিমানা করা হলে গ্রহক তাদের জরিমানার টাকা ব্যাংকের মাধ্যমে পরিশোধ করতে হতো। এছাড়ও শুক্র ও শনিবার ব্যাংক বন্ধ থাকায় গ্রহকরা তাদের জরিমানার টাকা পরিশোধ করতে যানবাহন ছাড়াতে কাল ক্ষেপন হতো। কিন্তু এখন আর সে সমস্যায় পরতে হবে না।
তিনি আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ করে বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ডিজিটাল যুগে প্রবেশ করেছে। তারই ধারাবাহিকতায় সকল ক্ষেতেই মানুষ ডিজিটাল সুযোগ-সুবিধা ভোগ করছে।

LEAVE A REPLY