ভোলায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে মাদ্রাসা শিক্ষক অপহরণ!

0
55

ভোলা প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম॥ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে মাদ্রাসা থেকে তুলে নেয়ার তিন দিনেও সন্ধান পাওয়া যায়নি মো: ফয়েজ উল্লাহ নামে এক মাদ্রাসা শিক্ষকের।

এমন অভিযোগ তুলে তার সন্ধান দাবিতে সংবাদ সম্মেলন করেছে ফয়েজ উল্লাহর পরিবার ও মাদ্রাসার ছাত্র-শিক্ষকরা।

আজ শনিবার দুপুরে ভোলা জেলা শহরের একটি পত্রিকা অফিসে ওই সংবাদ সম্মেলন করা হয়।
এ সময় নিঁখোজ ফয়েজ উল্লাহর পিতা মো: মোসলেহ উদ্দিন ও মাতা হোসনেয়ারা বেগম তাদের লিখিত বক্তব্যে জানান, তার ছেলে মো: ফয়েজ উল্লাহ (২৮) চরফ্যাসন শশীভূষণ থানার পশ্চিম এওয়াজপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে বাড়ির কাছেই দুই বছল আগে একটি নুরানী মাদ্রাসা প্রতিষ্টা করে পরিচালনা করছেন।

মাদ্রাসাটির নাম রওজাতুল উলুম মডেল মাদ্রাসা। গত ১০ নভেম্বর বৃহস্পতিবার সকাল ৯টার দিকে রওজাতুল উলুম মডেল মাদ্রাসার সামনে একটি মাইক্রবাস যার (নম্বর- ৮৩৪২৬০০) ও একটি মোটরসাইকেল (যার নম্বর ৩৫৫৫৯৬) যোগে অজ্ঞাতনাম ৬ থেকে ৭ জন লোক এসে ফয়েজ উল্লাহকে খোঁজ করে।

ফয়েজ উল্লাহ তাদের সামনে এলে তাকে জোর পূর্বক মাইক্রবাসে তুলে নিয়ে যায়। এ সময় উপস্থিত লোকজন তাদের পরিচয় জানতে চাইলে তারা নিজেদেরকে প্রশাসনের লোক বলে পরিচয় দেয়।

পরবর্তীতে বিষয়টি শশীভূষণ থানায় জানালে পুলিশ বলে এ বিষয়ে তারা কিছু জানে না। লিখিত অভিযোগ দেন। লিখিত অভিযোগ দিলেও পুলিশ তারা গ্রহণ করেনি। তবে ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। নিখোঁজ ফয়েজ উল্লাহ ভাই জাফর উল্লাহ জানান, বৃহস্পতিবার থেকে শনিবার দুপুর এপর্যন্ত বিভিন্ন স্থানে খোঁজ করেও ফয়েজ উল্লাহ’র কোন সন্ধান পাওয়া যায়নি।

শনিবার তারা অতিরিক্ত পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন বলেও জানান তিনি।
শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান জানান, ঘটনাটি তারা জেনেছেন। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY