ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে স্টাট্যাস দেয়ায় ভোলায় ঝাঁড়ু–মিছিল

0
507

রাকিব উদ্দিন অমি।।  বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে ভোলা সদর উপজেলা বিএনপির আহবায়ক আসিফ আলতাফের কু-রুচিপূর্ণ ফেসবুকে স্টাট্যাস দেয়ায় এর প্রতিবাদে জেলা আওয়ামী লীগের ঝাঁড়–মিছিল ও প্রতিবাদ সভা।

মঙ্গলবার (৫মার্চ) সকালে ভোলা জেলা আওয়ামী লীগের আয়োজনে এক বিশাল ঝাঁড়– মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় ঝাঁড়–মিছিলটি দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে কালীনাথ রায়ের বাজার এসে প্রতিবাদ সভা করেন জেলা আ.লীগ। এতে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু। জেলা যুবলীগের সভাপতি ও পৌরমেয়র মনিরুজ্জামান মনির, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব। উক্ত ঝাঁড়– মিছিল ও প্রতিবাদ সভায় জেলা আ.লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরাসহ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ভোলা সদর উপজেলা বিএনপির আহবায়ক আসিফ আলতাফ তার ফেসবুকে যে স্টাট্যাস দিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে প্রশাসনের কাছে অনুরোধ উপযুক্ত আইনগত ব্যবস্থা নেয়ার এবং দেশের জাতির কাছে ক্ষমা না চাইলে ভোলা জেলা আওয়ামী লীগ এর কঠোর জবাব দিবে।

LEAVE A REPLY