সাবেক মন্ত্রী শাজাহানের মৃত্যু বার্ষিকীতে পার্থ’র শোক প্রকাশ

0
1843
ইসমাইল হোসেন আরিফ। ভোলা নিউজ ২৪ ডটনেট :ভোলার গনমানুষের আপনজন, কৃতিসন্তান সাবেক মন্ত্রী মরুহুম মোশারেফ হোসেন শাজাহানের ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকীতে গভীর শোক প্রকাশ করেছেন এবং তাকে শ্রদ্ধা জানিয়ে স্মরন করেছেন বিশদলীয় জোটের শীর্ষ নেতা বাংলাদেশ জাতীয় পাটি (বিজেপি) চেয়ারম্যান ব্যারিষ্টার আন্দালিব রহমান পার্থ।
আজ এক শোকবার্তায় পার্থ বলেন, মরহুম মোশারেফ হোসেন শাজাহান ছিলেন ভোলার আপামর জনসাধারনের শ্রদ্ধাভাজন মানুষ,  জন-প্রতিনিধি হিসেবেও এলাকার উন্নয়নে তিনি যথেষ্ট অবদান রেখেছেন।
তার মৃত্যুতে ভোলার মানুষ একজন প্রকৃত হৃদয়বান নেতাকে হারিয়েছে। এসময় তিনি মরহুমের আওার মাগফেরাত কামনা করে বলেন, মহান আল্লাহ-তায়ালা তাকে বেহেস্ত নসিব করেন।
ব্যারিস্টার পার্থ আরো বলেন, সাবেকমন্ত্রী মোশারেফ হোসেন শাহাজান এর মৃত্যুতে ভোলাবাসী একজন সঠিক পথ-প্রদর্শক ও নেতৃত্বদানকারী অবিভাবক কে হারিয়েছি।
আজ ৫ই মে তার ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি’র পক্ষ থেকে আমরা তাকে গভীর শ্রদ্ধার সাথে স্বরণ করছি।
এছারা, প্রয়াত নেতা মরহুম মোশারেফ হোসেন শাজাহান এর মৃত্যুবার্ষিকী কে সামনে রেখে তার স্মরনে একদিন আগে ভোলা সদরের উল্লেখযোগ্য -বাংলা স্কুল মোড়, সদর রোড, বরিশাল দলান মোড়, মহাজন পট্টি,ভোলা জেলা বিএনপি পার্টি অফিসের সামনে, কালিনাথ রায়ের বাজার মোড়,নতুন বাজার বিজেপি কার্যালয়ের সামনে ও উকিল পাড়া ব্যারিস্টার পার্থ এর বাসভবনের সামনে সহ শহরের বিভিন্ন স্থানে বিজেপি চেয়ারম্যান পার্থ’র দল ভোলা জেলা শাখা বিজেপির ও অংগ সংগঠনের শোক প্রকাশ এবং মরহুম শাজাহান স্মরনে সাদা কালো ব্যানার ফেস্টুন দেখা যায়।
উল্লেখ্য,,২০১২ সালের ৫ মে ভোলাবাসি কে কাঁদিয়ে ইহলোক গমন করেন, ভোলার মানুষের  আত্নার আপনজন এবং শ্রদ্ধাভাজন এ নেতা।

LEAVE A REPLY