ভোলায় যাত্রীবা‌হি ট্রলার ডু‌বি, এক শিশুর লাশ উদ্ধার, নি‌খোঁজ মা-ছে‌লে

0
32

হারুনুর রশিদ শিমুর ভোলা নিউজ ২৪ ডট কম ভোলার চরফ‌্যাশন উপ‌জেলার মেঘনা নদী‌তে এক‌টি যাত্রীবা‌হি ট্রলার ডু‌বির ঘটনায় জোনা‌য়েত হো‌সেন (২) না‌মে এক শিশু নিহত তার তার বাবা মোঃ স্বপন (২৬) ও দা‌দি বিল‌কিস বেগম (৫০) নি‌খোঁজ র‌য়ে‌ছেন। এছাড়াও এ ঘটনায় এ পর্যন্ত ৭ জন‌কে জী‌র্বিত উদ্ধার করা হ‌য়ে‌ছে ব‌লে নি‌শ্চিত ক‌রেন চরফ‌্যাশন উপ‌জেলার নির্বাহী অ‌ফিসার মোঃ আল নোমান।

নিহত ও নি‌খোঁজরা চরফ‌্যাশন উপ‌জেলার দুলারহাট থানার মু‌জিবনগর ইউ‌নিয়‌নের বা‌সিন্দা।

আজ র‌বিবার (১৭ অ‌ক্টোবর) দুপুর পৌ‌নে ৩ টার দি‌কে চরফ‌্যাশন উপ‌জেলার চর কুক‌রি-মুক‌রি ইউ‌নিয়‌নের চর পা‌তিলা এলাকার মেঘনা নদী‌তে এ ঘটনা ঘ‌টে।

চর কুক‌রি-মুক‌রি ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান মোঃ হা‌সেম মহাজন জা‌গো নিউজ‌কে জানান, দুপু‌রের দি‌কে ওই ট্রলার‌টি চর পাতিলা থে‌কে ৯ জন যাত্রী নি‌য়ে মু‌জিবনগর ইউ‌নিয়‌নের উ‌দ্দে‌শ্যে রওনা হয়। ট্রলার‌টি ছে‌ড়ে আসার কিছুক্ষণ পর মেঘনা নদী‌তে হঠাৎ ঝ‌ড়ের কব‌লে প‌রে ডু‌বে যায়। প‌রে খবর পে‌য়ে আ‌মিসহ কোস্টগার্ড, পু‌লিশ সদস‌্য ও স্থানীয়‌রা রো‌জিনা , জোবা‌য়েরসহ ৭ জন যাত্রী‌তে জী‌র্বিত উদ্ধার ক‌রা ক‌রে‌ছি। এবং জোনা‌য়েন না‌মে এক শিশুর লাশ উদ্ধার এবং তার বাবা এবং দা‌দি নি‌খোঁজ র‌য়ে‌ছে।

চরফ‌্যাশন উপ‌জেলার নির্বাহীঅি‌ফিসার মোঃ আল নোমান ভোলা নিউজ ২৪ কে  জানান, নি‌খোঁজ‌দের সন্ধ‌া‌নে সেখা‌নে উদ্ধার অ‌ভিযা‌নে পু‌লিশ, কোস্টগার্ড, জনপ্রতি‌নি‌ধি ও স্থানীয়রা কাজ কর‌ছেন। এখন পর্যন্ত নি‌খোঁজ‌দের সন্ধান পাওয়া যায়‌নি। এবং জী‌র্বিত উদ্ধার হওয়া ক‌য়েকজন চরফ‌্যাশন উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে চি‌কিৎসা‌ধিন র‌য়ে‌ছেন।

LEAVE A REPLY