নেইমারের ‘নতুন প্রেমিকা’ কে এই জেসিকা তুরিনি

0
0

ব্রুনা মার্কেজিন, লারিসা মাচেদো মাচাদো, থাইলা আয়লা, কারোলিনা দানলাস, বারবারা ইভানস, লারিসা অলিভেইরা…এরই ধারাবাহিকতায় এবার নতুন রোমাঞ্চ খুঁজে পেয়েছেন নেইমার। নেইমারের মনের দরজায় কড়া নাড়ছেন জেসিকা তুরিনি নামের এক সুন্দরী নারী!

কাতার বিশ্বকাপে নেইমারকে অনুপ্রাণিত করতে দেখা গেছে জেসিকাকে

কাতার বিশ্বকাপে নেইমারকে অনুপ্রাণিত করতে দেখা গেছে জেসিকাকে
ছবি : টুইটার

জিশোডটগ্লোবো নামের ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমের খবর, নেইমার হয়তো আবার প্রেমে পড়েছেন। তাঁর নতুন প্রেমিকা জেসিকা তুরিনি একজন মডেল এবং ডিজিটাল ইনফ্লুয়েন্সার। ২০১৪ সালে সুন্দরী প্রতিযোগিতা মিস এসপিরিতো সান্তোতে প্রথম হয়েছিলেন তিনি।

জেসিকা তুরিনি ফুটবল-বিশ্বের নজরে এসেছেন কাতার বিশ্বকাপের সময়। গ্যালারিতে তাঁকে ব্রাজিলের সমর্থন করতে দেখা গেছে। ব্রাজিলের ম্যাচ চলাকালে নিজের মুঠোফোন দিয়ে মাঠের নানা ঘটনা ভিডিও করেছেন তিনি নিয়মিত। এ ছাড়া নেইমারের গোলের পর ব্রাজিলের জার্সিতে থাকা সিবিএফের লোগোতে চুমো আঁকতেও দেখা গেছে তাঁকে।

মডেলিংয়ের পাশাপাশি একাধিক সেবামূলক কাজ করেন জেসিকা

মডেলিংয়ের পাশাপাশি একাধিক সেবামূলক কাজ করেন জেসিকা
ছবি : ইনস্টাগ্রাম

কিন্তু এতে তো আর প্রমাণ হয় না যে নেইমার আর জেসিকা তুরিনির প্রেম চলছে! তাহলে জিশোডটগ্লোবো কীভাবে খবর দিল যে জেসিকা তুরিনির প্রেমে পড়েছেন নেইমার?

আরও পড়ুন

নেইমার মানেই আনন্দ

দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচে চোট থেকে ফিরেছেন নেইমার

আসলে পুরোনো বছরকে বিদায় জানানো আর নতুন বছরকে বরণ করে নেওয়ার জন্য নেইমার যে পার্টির আয়োজন করেছেন, সেখানে নিমন্ত্রণ পেয়েছেন বিভিন্ন জগতের তারকারা। তাঁদের মধ্যে ছিলেন ব্রাজিলিয়ান মডেল জেসিকা তুরিনিও।
৩০ বছর বয়সী এই মডেলের বাস ব্রাজিলের সাও পাওলোতে। মডেলিংয়ের পাশাপাশি গো-কার্টস রেস করেন জেসিকা তুরিনি। এ বছর আবার সার্ফিং করতেও শুরু করেছেন। জেসিকা তুরিনি পারিবারিক অটোমেশন ব্যবসার সঙ্গেও যুক্ত।

LEAVE A REPLY