ভোলার লালমোহনে বিএনপির উপর হামলা গাড়ী ভাংচুর আহত ১৫

0
659

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ ২৪ ডটনেট ।। ভোলার লালমোহন ডাওরি বাজারে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা চালিয়ে ব্যাপক মারধোর করেছে। এসময় তাদের বহনকৃত ২টি মাইক্রোবাস ভাংচুর করেছে করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা বলে দাবী বিএনপির।

আজ বেলা ১২টায় বিএনপির অংগসংগঠন যুবদল এর অন্তত অর্ধশতাধিক নেতাকর্মীরা ৪টি মাইক্রোবাসে ভোলা থেকে চরফ্যাশন যাচ্ছিলো। লালমোহনের ডাওরি আসলে তাদের গাড়ীর গতিরোধ করে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। এসময় তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে মাইক্রোবাস ভাংচুর করে। পিটিয়ে আহত করে জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন,সাবেক সভাপতি ইয়ারুল আলম লিটন,সাধারন সম্পাদক আবদুল কাদের সেলিমসহ অন্তত ১৫জন নেতাকর্মীদের। আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন এবং সাধারন সম্পাদক আবদুল কাদের সেলিম বলেছেন,তারা চরফ্যাশন কেন্দ্রীয় যুবদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুরুল ইসলাম নয়ন এর সাথে দেখা করতে চরফ্যাশন যাচ্ছিলেন। তাদের গাড়ী লালমোহনের ডাওরি আসলে গাড়ীর গতিরোধ করে আওয়ামী লীগ ক্যাডাররা দাড়ায় এবং কিছু বুঝে উঠার আগেই হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। পিটিয়ে কুপিয়ে আহত করে তাদেরসহ তাদের সাথে থাকা সকল নেতাকর্মীদের। তাদের দুটি মাইক্রোবাস ভাংচুর করে।

লালমোহন উপজেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক দিদার হোসেন অরুন বলেন, বিএনপির উপর হামলার ঘটনা সম্পুর্ন মিথ্যা। কালমা ইউনিয়ন যুবলীগের বর্ধিতসভা ডাওরি আওয়ামী লীগ অফিসে শুরু হলে ভোলা থেকে ৪থেকে ৫টি মাইক্রোসহ মেজর হাফিজ সমর্থীত বিএনপির ক্যাডাররা আওয়ামী লীগ অফিসে ঢুকে আমাদের লোকজনের উপর হামলা করে। তাদের হামলায় আমাদের ৪জন আহত হয়ে  হাসপাতালে ভর্তি রয়েছে। এসময় মাইক্রো ভাংচুর হতে পারে।

লালমোহন থনার ওসি মীর খায়রুল কবির ঘটনার সত্যতা স্বিকার করে বলেন,ভাংচুর করা দুটি মাইক্রোর একটি থানায় আনা হয়েছে এবং অপরটি আনা হচ্ছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। আহতদের ভোলা নিয়ে যাওয়া হয়েছে।

LEAVE A REPLY