‘ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ আহত ৫

0
5

ভোলা নিউজ২৪ডটকম।। পাবনার চাটমোহরে ফুটবল খেলাকে কেন্দ্র করে ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ৫ জন আহত হয়েছে।

বুধবার দুপুর ২টার দিকে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের বালুদিয়ার গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় এলাকায় উত্তেজনা বিরাজ করলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।আহতরা হলেন- বালুদিয়াড় গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে ইউনুস আলী (৫২), তার ছেলে এনামুল হক (২৫), শরিফুল ইসলামের ছেলে ইমন হোসেন (১৮), মৃত আবুল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৩৫) ও আজাহার আলীর ছেলে মীর মোহাম্মদ আখতারুজ্জামান (৩২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকালে কোপা আমেরিকা ফুটবল লীগের সেমিফাইনালে জয় লাভ করে আর্জেন্টিনা দল। এরপর বালুদিয়ার গ্রামের বেশকিছু আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকরা দুই দলে বিভক্ত হয়ে স্থানীয় একটি আমবাগানে ফুটবল খেলতে নামে। খেলার সময় ফাউল করাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়।

এরপর সংঘর্ষে জড়িয়ে জড়িয়ে পড়লে উভয়পক্ষের আহত হয় ৫ জন। খবরে পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার ওসি আনোয়ার হোসেন জানান, ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থনকারী দুই দলের মধ্যে সংঘর্ষের খবর শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। সংঘর্ষে দুই পক্ষেরই লোকজন আহত হয়েছে। এখনও লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

 

সুত্র:যুগান্তর

LEAVE A REPLY