ভোলায় গত এক সপ্তাহে ২৮ জনকে কারাদণ্ড,১০ লাখ জারিমানা

0
20

স্টাফ রিপোর্টার-ভোলা নিউজ ২৪ ডট কম ভোলায় কঠোর বিধি-নিষেধের মধ্যে স্বাস্থ্যবিধি অমান্য করা এবং বিনা কারণে বাইরে ঘোরাঘুরি করায় এক সপ্তাহে ২৮ জনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া এসময়ে সাত উপজেলায় এক হাজার ১০১ জনকে জরিমানা করা হয়েছে।

জেলার সাত উপজেলায় সর্বমোট ১২৯টি ভ্রাম্যমাণ আ,,দালতে এক হাজার ৭৩টি মামলা হয়েছে। গত ১ জুলাই থেকে ৭ জুলাই পর্যন্ত এসব জেল জরিমানা করা হয়।

এ সাতদিনে মোট জরিমানা করা হয়েছে ১০ লাখ ৮৩ হাজার ৩৫০ টাকা। এদিকে কঠোর বিধিনিষেধের সপ্তম দিনে জেলার সাত উপজেলায় ১৫টি ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

এতে ১০০ জনকে ৯৪ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া চার’জনকে তিনদিন করে কারাদণ্ড দেওয়া হয়েছে।ভোলা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইউসুফ হাসান এ তথ্য নিশ্চিতি করেছেন।

এদিকে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, নৌ বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), কোস্টগার্ড ও র‌্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের টহল চলছে। এছাড়া চেকপোস্ট ও পুলিশের টহল রয়েছে।সড়কে চলেনি কোনো গণপরিবহন। নেই যানজট, ভিড় কিংবা জনসমাগম। সড়কগুলো ফাঁকা দেখা গেছে।

LEAVE A REPLY