বোরহানউদ্দিনে থানার দেয়াল ধসে মাঝী নিহত

0
405

বোরহানউদ্দিন প্রতিনিধি : ভোলার বোরহানউদ্দিন থানার কোয়াটারের ভিতরের দেয়াল ধসে থানার মাঝী জাকির হোসেনের মৃত্যু হয়েছে ।
থানা সুত্র জানায়, ২৪ই ফেব্রুয়ারী শনিবার সকালে থানার মাঝী জাকির হোসেন(৪৫) ৯টায় টিফিন ক্যারিয়ার আনার জন্য থানার মুল ভবনের পুর্ব পাশের কোয়াটারের প্রবেশ করে। এসময় মাঝের রুমের দেয়ালটি হঠাৎ করেই তার উপর বিকট শব্দে ধ্বসে পরলে সে ঘটনাস্থলেই গুরুতর আহত হয়। পরে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার রোগীর অবস্থা আংকাজনক দেখে ভোলা সদর হাসপাতাল প্রেরন করেন। তবে পথেই তার মৃত্যু হয়।

জাকির উপজেলার কুতুবা ইউনিয়নের সাত নাম্বার ওয়ার্ডের মৃত আ. গনির ছেলে। প্রায় বিশ বছর ধরে জাকির মাঝির দ্বায়িত্ব পালনের পাশাপাশি থানার বিভিন্ন কাজ-কর্ম করতো। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ছয় সন্তানের জনক জাকিরের মৃত্যুতে পরিবার ও থানায় শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) অসিম কুমার সিকদার ঘটনার সত্ব্যতা নিশ্চিত করে বলেন, এটি একটি দুর্ঘটনা । এর জন্য আমরা বোরহানউদ্দিন থানা প্রশাসন গভীরভাবে শোকাহত। আমরা তাকে কর্মচারী হিসেবে না, তাকে সহকর্মী হিবেবেই দেখতাম। ঘটনার বিষয়ে তার পরিবারের কোন অভিযোগ নেই, তাই আইনি প্রক্রিয়া সম্পন্ন করে পরিবারের ইচ্ছায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।

LEAVE A REPLY