বেসিক ফোরামের পক্ষ থেকে দুই সংরক্ষিত নারী এমপিকে সংবর্ধণা

0
430

ইকরামুল আলম,ভোলা নিউজ২৪ডটনেট॥ বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী (বেসিক) ফোরামের পক্ষ থেকে সংগঠনের নেত্রকোনা জেরার সভাপতি ও নেত্রকোনা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী এবং

সিরাজগঞ্জ-পাবনা জেলার সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলিকে সংবর্ধণা প্রদান করা হয়েছে। শুক্রবার সকালে ঢাকার শান্তিনগরে বেরসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের এই দুই নেতাকে সংবর্ধণা প্রদান করা হয়।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. সাইদুল হাসান সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্ষিয়ান রাজনীতিবিদ ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্যর রাখেন বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় মহাসচিব আ. খালেক, সহসভাপতি বিপ্লব দাস, মো. হারুন মুদাচ্ছির আলম, যুগ্ম মহাসচিব অধ্যক্ষ রফিকুল ইসলাম, আব্দুল জব্বার, আ. হালিম, জিএম শাওন, মোস্তফা ভূইয়া, সৈয়দ শওকাতুজ্জামান, সাংগঠনিক সম্পাদক এনামুল ইসলাম মাসুদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সোহেলী পারভীন, কামরুল হাসান, প্রচার সম্পাদক মতিউর রহমান দুলাল, সমাজ কল্যান সম্পাদক আতিকুল ইসলামসহ বিভিন্ন জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শিরীন আখতার আগামী বাজেটে শিক্ষকদের পেশাগত বৈষম্য ও শিক্ষার মানোন্নয়নে গোলটেবিল বৈঠক করে মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে অবহিত করার জন্য পরামর্শ প্রদান করেন। সংরক্ষিত নারী আসনের দুই সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী ও নাদিরা ইয়াসমিন জলি বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামকে সর্বাত্মক সহযোগিতা প্রদানের ঘোষণা দেন। এবং বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম তাদের প্রাণের সংগঠন বলে আখ্যায়িত করেন।

LEAVE A REPLY