বেতন বৈষম্য নিরসনের দাবিতে ভোলায়  স্বাস্থ্য সহকারীদের ৩য় দিনের মতো কর্মবিরতি

0
66

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটকম।।নিয়োগবিধি সংশোধন করে বেতন বৈষম্য  নিরসনের দাবিতে ৩য় দিনের মতো স্বাস্থ্য সহকারীরা,স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক এর  অনির্দিষ্টকালের কর্মবিরতি অব্যাহত রয়েছে । এতে করে  টিকা দান কর্মসূচী ব্যাহত হচ্ছে।

বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন ও দাবি বাস্তবায়ন সমন্বয় পরিষদের আয়োজনে  রবিবার সকাল থেকে  ভোলা সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ কর্মসূচি পালিন করে আসছে।
এসময় বক্তরা বলেন, আমাদের দাবি নিয়োগবিধি সংশোধনসহ ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের বেতন গ্রেড ১৬তম থেকে যথাক্রমে  ১৩তম গ্রেড উন্নীত করা। দাবি আদায় না হওয়া পর্যন্ত এ কর্মসূচি চলবে। এ সময় কোনো টিকাদান কর্মসূচিতেও অংশ নেওয়া হবে না বলে জানান বক্তারা।
এসময় বক্তরা আরো বলেন, স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের এই কর্মবিরতির ফলে আগামী ৫ ডিসেম্বর হাম-রুবেলা ক্যাম্পেইনসহ দেশের এক লাখ ২০ হাজার আউটরিচ রুটিন টিকাদান কর্মসূচি বন্ধ থাকবে।
এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন ভোলা জেলা দাবি বাস্তবায়ন কমিটির      কমিটির  সদস্য সচিব মোঃ কামাল উদ্দিন, বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন ভোলা সদর উপজেলা কমিটির সভাপতি কামরুল ইসলাম, সালমা বেগম প্রমুখ ।
এসময় উপস্থিত ছিলেন  বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন ভোলা জেলা দাবি বাস্তবায়ন কমিটির  আহবায়ক মোঃ জাহিদ হাসান। বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন এর ভোলা জেলা শাখার সভাপতি শাহানাজ বেগম, সাধারন সম্পাদক মোঃ হোসেন,স্বাস্থ্য পরিদর্শক মোঃ আনোয়ার কামাল, মো: বশীর, মো: ইউসুফ,আরাফাতুর রহমান,মো: ছিদ্দিক প্রমুখ।

LEAVE A REPLY