বৃষ্টি বাদলের ট্রিটমেন্ট প্রকৌশলীদের কাছে আছে: সেতুমন্ত্রী

0
453

ভোলা নিউজ ২৪ ডটনেট ।।২৪ ঘণ্টার মধ্যে বেহাল সড়কগুলো মেরামত করতে সড়ক বিভাগের প্রকৌশলীদের নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ২৪ ঘণ্টার মধ্যে মহাসড়ক চলাচলের উপযোগী করতে হবে। বৃষ্টি বাদলের অজুহাতে কাজ বন্ধ রাখা যাবে না। বৃষ্টি বাদলের ট্রিটমেন্ট প্রকৌশলীদের কাছে আছে। সেই ট্রিটমেন্ট দিতে হবে। ঈদে ঘরমুখী মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে আজ ও কালকের মধ্যে রাস্তা ঠিক করতে হবে। কোনো অজুহাত দেখানো যাবে না।

রোববার যশোর সার্কিট হাউসে সড়ক জনপথ বিভাগের খুলনা অঞ্চলের নির্বাহী প্রকৌশলীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ নির্দেশ দেন।

তিনি বলেন, দিনের বেলায় রাস্তা বন্ধ করে মেরামত করা যাবে না। কাজ করতে হবে রাতে। এ সময় নির্বাহী প্রকৌশলীরা নিরাপত্তার দাবি জানান। সঙ্গে সঙ্গে মন্ত্রী খুলনা রেঞ্জের হাইওয়ে পুলিশের মহাপরিদর্শককে ফোন করে নিরাপত্তার বিষয়টি জানান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপির রাজনীতি এখন প্রেস ব্রিফিংয়ে সীমাবদ্ধ। তাদের ৫৯৬ জনের কেন্দ্রীয় কমিটির কেউ কোনো ইস্যুতে একদিনও রাস্তায় নামতে পারেনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির অবস্থা- ঢাল নেই তলোয়ার নেই নিধিরাম সর্দার। তারা এখন আদালতের ইস্যুকে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে।

তিনি বলেন, বিএনপি নেতারা আগে কান্নাকাটি করতো। এখন সেই কান্নাকাটি কমেছে। তারা আন্দোলনের পথ খুঁজছে। সর্বশেষ আদালতের রায় নিয়ে রাজনীতি করার চেষ্টা করছে। রায় নিয়ে সারাদেশের মানুষের চেয়ে বিএনপির আগ্রহ বেশি।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জনমত জরিপ করে দেখুন, ৭৫ পরবর্তী সময় থেকে এখন পর্যন্ত শেখ হাসিনা সরকারই সবচেয়ে জনপ্রিয়।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, দল ভারি করার জন্য কোন খারাপ লোককে টেনে আনা যাবে না। সবাইকে নৌকার পক্ষে থাকতে হবে। কোন বিভেদ সৃষ্টি করা যাবে না। কেউ বিভেদ সৃষ্টি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর-৫ আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, জেলা প্রশাসক আশরাফ উদ্দিন, পুলিশ সুপার আনিসুর রহমান প্রমুখ।

LEAVE A REPLY