বীর মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা জানালেন ভোলার এসপি

0
2

ভোলা নিউজ ২৪ ডটকম।। আজ ১৬ ডিসেম্বর। মহান বিজয় দিবস। ১৯৭১ সালের এই দিনে ঢাকার রেসকোর্স ময়দানে আত্মসমর্পণ করেছিল পাকিস্তানি হানাদার বাহিনী। দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর আজকের দিকে অর্জিত হয় মহান স্বাধীনতা।

বীর মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা জানালেন ভোলার এসপি

পৃথিবীর মানচিত্রে অভ্যুদয় ঘটে বাংলাদেশ নামের একটি স্বাধীন রাষ্ট্রের। যাদের আত্মত্যাগের মাধ্যমে অর্জিত হয়েছিল এই স্বাধীনতা। আজ জাতি তাদের শ্রদ্ধাভরে স্মরণ করছে।

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দেশের জন্য জীবন উৎসর্গকারী শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা জেলা পুলিশ ‘মহান বিজয় দিবস-২০২২’ পালন করেছেন।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে ভোর ৬টা ৩৪ মিনিটে শহীদ বীর মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও ৬টা ৫০ মিনিটের দিকে বধ্যভূমিতে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার (এসপি) মো. সাইফুল ইসলাম পুষ্পস্তবক অর্পণ করে দেশের জন্য জীবন উৎসর্গকারী শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পুলিশ সুপার শহীদ বীর মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের প্রতি সম্মান প্রদর্শন করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক  অর্পণ  শেষে শহীদদের  আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আছাদুজ্জামান, ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শাহীন ফকির, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন, জেলা বিশেষ শাখার ডিআইও-১ শহর ও যানবাহন শাখার ইনচার্জ, কোর্ট পুলিশ পরিদর্শকসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

LEAVE A REPLY