বরের নাচে লগ্নে দেরি, অন্যজনকে বিয়ে কনের

0
13

ভোলা নিউজ২৪ডটকম।। বিয়ে নিয়ে হয়তো একটু বেশিই উচ্ছ্বসিত ছিলেন বর। তাই বলে এভাবে কপাল পুড়বে ঘুণাক্ষরেও ভাবেননি। বরযাত্রার সময় মদ্যপান করে বন্ধুদের সঙ্গে নাচছিলেন বর। এই ফাঁকে দেরি হয়ে যায় লগ্নের। শেষ পর্যন্ত রেগেমেগে অন্য একজনকেই বিয়ে করেন কনে।

সিনেমার গল্প নয়, বাস্তবে ঘটেছে এমন ঘটনা। ভারতের রাজস্থানের চারু জেলার রাজগড় তহসিলের চেলানা গ্রামে এ ঘটনা ঘটে। ইন্ডিয়া টুডের বরাত দিয়ে ইন্ডিয়া টাইমস এ কথা জানিয়েছে।

গত রোববার বর সুনীল ও তাঁর আত্মীয়রা বিয়ের আনুষ্ঠানিকতা সারতে কনের বাড়িতে পৌঁছান। কনের বাড়ির উদ্দেশে রাত ৯টায় বরযাত্রার কথা ছিল। কিন্তু বর মদ্যপান করে বন্ধুদের সঙ্গে আনন্দে নাচছিলেন। বরপক্ষের আত্মীয় ও বন্ধুবান্ধবদের এমন আচরণে কনে ও তাঁর পরিবার যারপরনাই হতাশ হন। তাঁরা বিয়ে বাতিলের সিদ্ধান্ত নেন।

শেষ পর্যন্ত ক্ষুব্ধ কনে বরযাত্রীদের ফিরে যেতে বলেন। এরপর কনের পরিবার তাৎক্ষণিকভাবে তাঁকে অন্যত্র বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়।

এমন নাটকীয়তার পর বরের পরিবার বিষয়টি জানাতে রাজগড় থানায় যান। কনের পরিবারের বিরুদ্ধে তাঁরা একটি অভিযোগও দায়ের করেন।

অবশ্য কনেপক্ষের দাবি, বিয়ের শুভলগ্নের বিষয়ে বর এবং তাঁর পরিবার একেবারে উদাসীন ছিলেন। ভবিষ্যতেও এ ধরনের আচরণ চলতে পারে বলে তাঁদের আশঙ্কা।
পুলিশি হস্তক্ষেপের পর দুই পরিবারের পক্ষ থেকেই বলা হয়, পারিবারিক কারণে বিয়ে বাতিল করা হয়েছে। তাঁরা ঘটনার আদ্যোপান্ত পুলিশকে জানিয়েছেন।

 

 

LEAVE A REPLY