জামায়াতের আমিরসহ আটজন রিমান্ডে

0
430

ভোলা নিউজ ২৪ ডটনেট : অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের দুই মামলায় জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদসহ আট নেতাকর্মীর পাঁচদিন করে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম গোলাম নবী এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এ বিষয়ে এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

আনিসুর রহমান  জানান, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা কদমতলী থানার পরিদর্শক মো. সাজু মিঞা দুই মামলায় জামায়াতের আমির মকবুলসহ আটজনকে হাজির করে ১০ দিন করে ২০ দিন  রিমান্ডে নেওয়ার আবেদন করেন।  তিনি জানান, আসামিপক্ষের আইনজীবী আবদুর রাজ্জাক, এস এম কামাল উদ্দিন, খোরশেদ আলম ও সানাউল্লাহ মিয়া রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

মামলার অপর আসামিরা হলেন জামায়াতের নায়েবে আমির মিয়া গোলাম পরওয়ার, সেক্রেটারি জেনারেল শফিকুর রহমান, তার ব্যক্তিগত সহকারী নজরুল ইসলাম, চট্টগ্রাম মহানগর আমির মোহাম্মদ শাজাহান, সেক্রেটারি নজরুল ইসলাম, দক্ষিণ জেলার আমির জাফর সাদেক ও সাইফুল ইসলাম।

গতকাল সোমবার রাজধানী উত্তরার ৬ নম্বর সেক্টরের একটি বাসা থেকে রাত ৯টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে জামায়াত নেতাদের আটক করে।

এর পরে রাজধানীর কদমতলী থানার পুরোনো দুটি মামলায় আজ তাঁদের গ্রেপ্তার দেখানোর এবং রিমান্ডে নেওয়ার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

LEAVE A REPLY