বরিশাল রেন্জে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী জেলা ভোলা।

0
702
ইয়াছিনুল ঈমন।ভোলা নিউজ ২৪ ডটনেট : এপ্রিল মাসে বরিশাল রেন্জে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী জেলা নির্বাচিত হয়েছে ভোলা। ৩ তারিখ বৃহস্পতিবার বরিশাল রেঞ্জ কার্যালয়ের সম্মেলন কক্ষে ২০১৮ সালের(এপ্রিল/১৮)অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বরিশাল রেন্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম, পিপিএম এর কাছ থেকে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী জেলা নির্বাচিত হওয়ায় ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে ক্রেস্ট গ্রহন করেন ভোলা জেলা পুলিশ সুপার মো: মোক্তার হোসেন।
 ভোলা জেলা পুলিশ সুপার মো: মোক্তার হোসেন বলেন ভোলা জেলাকে বরিশাল রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ মাদক দ্রব্য উদ্ধারকারী জেলা নির্বাচিত করায় ভোলা জেলার সকল পুলিশ সদস্য,সম্মানিত ভোলা জেলার সাধারন জনগন ও পুলিশ সুপার এর পক্ষ হইতে সম্মানিত ডিআইজি মহোদয় এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ও অভিনন্দন জানাচ্ছি। যে সকল পুলিশ সদস্যের অক্লান্ত পরিশ্রম ও  সাধারন জনগনের মধ্যে যাহারা মাদক উদ্ধারে সহায়ক হিসেবে পুলিশ সুপার কে সহায়তা  করে মাদক উদ্ধারের ক্ষেত্রে ভোলা জেলা কে একটি কাঙ্খিত পর্যায়ে নিয়া আসতে সক্ষম হয়েছি তাদের কে ও ভোলা  পুলিশএর পক্ষ থেকে  অভিনন্দন জানাচ্ছি। আমি মনে করি পুলিশ,প্রশাসন,সাধারন জনগণ ও সুশীল সমাজ যৌথ ভাবে মাদক নির্মূলে একত্রে কাজ করলে  ভোলা জেলা একসময় বাংলাদেশের মধ্যে মাদক মুক্ত জেলা হিসেবে পরিচিতি লাভ করবে। উল্লেখ্য যে, আমি ভোলা জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদান ১৪/৭/১৬ ইং তারিখ করার পর অদ্য ৩/৫/১৮ ইং তারিখ পর্যন্ত ভোলা জেলায় রুজুকৃত মাদক মামলার সংখ্যা-১০৪৯, মাদক মামলায় আসামি গ্রেফতার -১৩৯৮, ইয়াবা উদ্ধার- ৩০,১৭৪ পিচ, গাজা- ১৫৫ কেজি,ফেনসিডিল-১৩৮ বোতল, দেশি ও বিদেশী মদ-১২ লিটার, বিয়ার( অতি মাত্রায় এ্যালকোহল)-৬৯৮ ক্যান। মাদক বিরোধী অভিযান সর্বদা অব্যাহত থাকবে।
বরিশাল রেঞ্জে শ্রেষ্ঠ মাদক উদ্ধার কারি জেলা ভোলা নির্বাচিত হওয়ায় ভোলা পুলিশ সুপার মহোদয় মো: মোক্তার হোসেনকে ভোলার বিভিন্ন পর্যায়ের নাগরিক বৃন্দ  অভিনন্দন জানিয়েছেন।

LEAVE A REPLY