প্রেমিকের বাড়িতে ‘বিষ’ নিয়ে হাজির প্রেমিকা, ভেঙে গেল ‘বিয়ে’

0
31

ভোলা নিউজ২৪ডটকম।। প্রেমিকের বিয়ের দিন বিষের বোতল হাতে হাজির হয়েছেন এক মাদরাসাছাত্রী। তাকে বিয়ে না করলে বিষপানে আত্মহত্যার হুমকি দিয়েছে মেয়েটি।

রোববার দুপুরে ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের নতুনহাট গ্রামের চৌকিদার বাড়িতে এ ঘটনা ঘটে।

বিয়ের দাবি করা কিশোরী জানায়, সে একটি মাদরাসায় অষ্টম শ্রেণিতে পড়ছে। দু’বছর আগে পাশের চৌকিদার বাড়ির গ্রাম পুলিশ তৈয়ব আলীর ছেলে হাবিবুল্লাহ রিয়াজ তাকে প্রেমের প্রস্তাব দেন। একপর্যায়ে রাজি হয় মেয়েটি। পরে বিয়ের আশ্বাস দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্কও করেন রিয়াজ। ভালো চাকরির পর কিশোরীকে বিয়ের কথা বলে তিন মাস আগে ঢাকায় যান রিয়াজ। সাতদিন আগে মেয়েটি জানতে পারে ১২ মার্চ রিয়াজের অন্য জায়গায় বিয়ে ঠিক হয়েছে।

কিশোরী আরও জানায়, তার সঙ্গে প্রেমের বিষয়টি জানাজানি হলে রিয়াজের বাবা-মা তাদের সম্পর্ক না মেনে উল্টো ঠিক হওয়া মেয়ের সঙ্গে বিয়ের প্রস্তুতি নেন। তাই বাধ্য হয়ে বিষের বোতল হাতে রিয়াজের বাড়ি হাজির হয় কিশোরী। এখনো সেখানেই আছে মেয়েটি। রিয়াজ তাকে বিয়ে না করলে বিষপানে আত্মহত্যারও হুমকি দেয় সে।

এ বিষয়ে জানতে রিয়াজের মোবাইল নম্বরে কল দিলে বন্ধ পাওয়া যায়। তবে তার বাবা তৈয়ব আলী জানান, তার ছেলের সঙ্গে ওই মেয়ে সম্পর্কের কথা তিনি শনিবার শুনেছেন। আজ ওই মেয়ে তাদের বাড়িতে এসে বিষপানের হুমকি দিচ্ছে। আজ তার ছেলের অন্য জায়গায় বিয়ের কথা। কিন্তু ওই মেয়ের জন্য সব পণ্ড হচ্ছে।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির বলেন, এ বিষয়ে কেউ তাদের জানায়নি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY