প্রচারনার শেষদিনে মেয়র নিজে নেচে নাচালেন ভোটারদের,চাইলেন নৌকায় ভোট

0
508

মো: আফজাল হোসেন ।। শেষ প্রচারনায় মুখরিত ভোলা সদর আসন। বাংলাস্কুল মাঠে প্রচারনার শেষ হিসেবে পথসভার আয়েজন করা হয়। আওয়ামী লীগের প্রার্থী বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি আসার আগেই মাঠের কানায় কানায় নারী-পুরুষে পরিপুর্ন হয়ে যায়। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো মাঠ। স্লোগানের মাঝে আসেন সফল বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

গতকাল বাদ আসর শহরের বাংলাস্কুল মাঠে আয়োজিত পথসভা শেষে পুরোমাঠ মাতিয়ে তুলেন,পৌর মেয়র ভোলাবাসীর নয়নের মনি আলহাজ্ব মুহাম্মদ মনিরুজ্জামান মনির। স্লোগান স্লোগানে নাচেন এবং ভোটারদের মাঝে আনন্দ দেন এই পৌর মেয়র। তার সাথে সাথে নাচের উপস্থিত সকলে।এসময় তার সাথে ছিলেন, পৌরসভার কাউন্সিলরসহ ভোলার অন্তত হাজারো মানুষ। সকলে নৌকার স্লোগান দেন আর আওয়ামী লীগের থিম সং এর সাথে সাথে।

পৌরবাসীর প্রানের মানুষ মনির প্রথম বিজয় এর পর থেকেই দলমত সকলেরই কাছে জনপ্রিয় একজন মেয়র। যার কাছে গেলে দলের খোজ না নিয়ে পৌরবাসী হিসেবে কাজ করে দেন। পৌর মেয়র এর মামা বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর সহযোগীতায় আধুনিক পৌরসভা গড়ে তোলেন মেয়র মনির। শত শত কোটি টাকার উন্নয়ন করেছেন তিনি। শেষে পর্যন্ত উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আগামীতে পৌরসভার বাকী এলাকায় গ্যাস পৌছে দেয়ার জন্যই নৌকায় ভোট দেয়ার আহবান জানান এই মেয়র আলহাজ্ব মুহাম্মদ মনিরুজ্জামান মনির।

 

LEAVE A REPLY