ভোলার দৌলতখানে এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ

0
359

দৌলতখান প্রতিনিধি, ভোলা নিউজ ২৪ ডট নেট :ভোলার দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ৫নং ওয়ার্ড এলাকায় ৭৪নং পশ্চিম জয়নগর হাজী হানিফ মাধ্যমিক সরকারি বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। সরেজমিনে গিয়ে জানা যায়, ৪র্থ থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের অভিযোগ ক্লাসের ফাকে স্কুলশিক্ষক ছাত্তার আলী তাদের অফিসকক্ষে ডেকে নিয়ে অনৈতিক সম্পর্ক গড়তে চান। বিদ্যালয়টির ৪র্থ থেকে ৫ম শ্রেণির ১৫ থেকে ২০ জন ছাত্রী জানান স্কুলশিক্ষক ছাত্তার আলী প্রায় তাদের অফিস কক্ষে ডেকে নিয়ে শরিরের বিভিন্ন স্পর্শকাতার স্থানে হাত দেন। শ্রেণিকক্ষে বসেও নানানভাবে ছাত্রীদের যৌন হইরানি করার পর টাকার লোভ দেখিয়ে তাদের অফিসকক্ষে ডাকেন।

শিশুরা বাড়িতে গিয়ে এসব ঘটনা জানানোর পর বিষয়টি নজরে আসে অভিভাবকদের। অভিভাবকরা জানান, এসব ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে বিদ্যালয় যেতে অনিচ্ছুক প্রকাশ করেন শিশুরা তবে বিষয়টি প্রধান শিক্ষকে জানালে তিনি তার বিচার করার আশ্বাস দেন অভিভাবকদের। তবে অভিযুক্ত স্কুলশিক্ষক ছাত্তার আলী সাংবাদিককে দেখে বক্তব্য দিতে অনিচ্ছুক প্রকাশ করে বিদ্যালয় থেকে পালিয়ে যান।

প্রধান শিক্ষক হারুন জানান প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়ার পর বিষয়টি জানিয়েছেন ব্যবস্থাপনা কমিটিকে। তারা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে আশা করেন তিনি। এ বিষয় উপজেলা শিক্ষা অফিসার মোঃ হোসেন জানান, এখন পর্যন্ত ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমার কাছে কোন অভিযোগ করেনি। আমরা সত্যতা নিশ্চিত করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবো।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ জানান, অতিদ্রুত শিক্ষক ছাত্তার আলীর বিরুদ্ধে সত্যতা নিশ্চিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY