পৌর ৩নং ওয়ার্ডে ৫৬ কোটি টাকার উন্নয়ন হয়েছে ॥ উঠান বৈঠকে মেয়ের প্রার্থী মনিরুজ্জামান

0
58

ইমতিয়াজুর রহমান ॥ পঞ্চম ধাপে আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ভোলা পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থীর নৌকা প্রতীকের সমর্থনে মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মনিরুজ্জামান মনির ও পৌর ৩নং ওয়ার্ড কাউন্সিল প্রার্থী ও বর্তমান কাউন্সিল সালাউদ্দিন লিংকনের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ডের টাউন স্কুল খেলার মাঠে এই নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান বক্তা ছিলেন আধুনিক ভোলা পৌর সভার রুপকার দুবারের সফল মেয়র মো: মনিরুজ্জামান মনির। এসময় তিনি বলেন, ভোলা পৌরসভা ৩নং ওয়ার্ডে গত ৫ বছরে ৫৬ কোটি ২৪ লক্ষ ৫২ হাজার টাকার উন্নয়ন হয়েছে এবং এখনও কিছু কাজ চলমান আছে। উন্নয়নের ধারবাহিকতা বজায় রাখার জন্য নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান। পাশাপাশি ওয়ার্ডের উন্নয়ন ও শান্তির জন্য ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিন লিংক ভাইকে উট পাখি মার্কায় ও নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়ী করার আহবান জানান।

নৌকা মার্কার মেয়র প্রার্থী মো: মনিরুজ্জামান মনির হুঁশিয়ারী দিয়ে বলেন, নির্বাচনে কোন রকম কারচুপি করতে দেয়া হবেনা। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপর্ণ ভাবে অনুষ্ঠিত হবে। তাই সবাই যার যার ভোটাধিকার প্রয়োগ করতে যাবেন। কোন ধরনের গুজবে কান না দিয়ে সঠিক সময়ে ভোটাধিকার প্রয়োগের আহবানও জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ, যুগ্ম-সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মো: শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিবুল্লাহ নাজু, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ প্রমূখ।

আগামী ২৮ ফেব্রুয়ারি ইভিএম পদ্ধতিতে পৌরসভায় এ ভোট অনুষ্ঠিত হবে। এসময় ৩নং ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী, আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক নেতাকর্মী ও প্রিন্ট এবং ইলেক্ট্রেনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY