পাকিস্তান হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী আজ প্রধানমন্ত্রীর সাথে স্বাক্ষাত করেছেন

0
7
বিশেষ প্রতিবেদক।।  পাকিস্তান হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী আজ সকালে বাংলাদেশের  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেছেন। গত বছর বাংলাদেশে দায়িত্ব নেওয়ার পর এটি ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তার দ্বিতীয় সাক্ষাৎ।
হাই কমিশনার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী ইমরান খানের শুভেচ্ছা ও বন্ধুত্বের বার্তা পৌঁছে দেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও পাকিস্তানের নেতৃবৃন্ধ ও জনগণের প্রতি তার শুভেচ্ছা বার্তা প্রতি বিনিময় করেন। হাই কমিশনার বাংলাদেশে তার কূটনৈতিক ম্যান্ডেট বাস্তবায়নে সমর্থন প্রদানের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। দুই পক্ষই দুই দেশের মধ্যে দ্বিপক্ষীয় সম্পর্ককে আরও ত্বরান্বিত করতে সম্মত হয়েছেন ।
হাইকমিশনার প্রধানমন্ত্রীকে ওআইসির শীর্ষ সম্মেলনে যোগ দিতে ১৯৭৪ সালে পাকিস্তানের সফরের সময় প্রয়াত প্রধানমন্ত্রী শেখ মুজিবুর রহমানের একটি ফটো অ্যালবাম; শীর্ষ সম্মেলনের সময় পাকিস্তানে তার কার্যক্রমের ভিডিও; লাহোর জাদুঘরে শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির একটি ছবি, সেইসাথে পাকিস্তানি শিল্পী কর্তৃক অংকিত ক্যালিগ্রাফ-শিল্প সম্বলিত একটি কফি টেবিল বই “আল্লামা বিল কালাম” এর বাংলা সংস্করণ প্রদান করেন । উপহারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাইকমিশনারকে ধন্যবাদ জানান ।

LEAVE A REPLY