নৌকা প্রতীককে জয়ী করার লক্ষ্যে যুবমহিলা লীগের প্রচারনা

0
337

আদিল হোসেন তপু: ভোলা নিউজ ২৪ ডটনেট।।
নির্বাচনের বাকি আছে আর মাত্র অল্প কয়েক দিন। এরই মধ্যে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা। প্রার্থীদের পক্ষে ইতিমধ্যে প্রচারনা চলাচ্ছেন দলের অঙ্গসংগঠন গুলো। পিছিয়ে নেই নারীরাও।নৌকার প্রতীকের প্রার্থী ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) নুরনবী চৌধুরী শাওনকে এই আসনে জয়ী করার জন্য মাঠে কাজ করছে লালমোহন যুবমহিলা লীগ।
মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুরে লালমোহন উপজেলার কেন্দ্রিয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও লালমোহন উপজেলা যুবমহিলা লীগের সভাপতি কামরুন নাহার সুমি নেতৃত্বে উপজেলা চত্বর থেকে শুরু করে প্রচারনা। পরে লাঙ্গলখালীব্রীজ চত্বর ও পৌর সভার বিভিন্ন বাজারে নৌকার পক্ষে প্রচারনা চালিয়ে গনসংযোগ ও লিফলেট বিতরন করেন।এসময় আগামী ৩০ ডিসেম্বর সবাইকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।
তিনি বলেন,দেশকে এগিয়ে নিতে আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চান।বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। মুক্তিযোদ্ধের চেতনায় অসম্প্রদায়িক একটি ডিজিলাট বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনা প্রান পন চেষ্টা চালিয়ে চাচ্ছে।
আসুন আমরা ভেদাভেদ ভুলে তার এই অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যাই। আবারও তাকে প্রধানমন্ত্রী আসনে বসাই। তার কান্ডারী হিসাবে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনে তৃতীয় বারের মতো নুরনবী চৌধুরী শাওন ভাইকে জয়ী করে এই এলাকার উন্নয়নের সুযোগ করে দেই। যাতে নদী ভাঙ্গন রোধে, নারী উন্নয়েন কাজ করতে পারে নুরনবী চৌধুরী শাওন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন-লালমোহন যুবমহিলা লীগের সাধারন সম্পাদক শিরিন আক্তার,সাংগঠনিক সম্পাদক রেহানা ইসলাম সহ আরো অনেকে।

LEAVE A REPLY