চরফ্যাশনে জে এসসি পরিক্ষার্থীসহ ৫ জন আহত

0
635

সেলিম রানা/চরফ্যাসন প্রতিনিধি/ভোলা নিউজ ২৪ ডটনেটঃ ভোলার চরফ্যাসন উপজেলায় দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নে অষ্টম শ্রেণির জুনিয়র সার্টিফিকেট (জেএসসি) পরিক্ষা শেষে পরিক্ষার্থীরা অট দিয়ে বাড়ীর যাওয়ার পথে অট,টি উল্টে ড্রারাইবার  সহ( ৫) জন আহত হয়েছে। পরীক্ষা শেষে বাড়ী পেরার পথে বেলা ২টায় সময় চর মানিকা  ইউনিয়নের ৪নং ওয়ার্ডর পাকার মাথা সংলগ্ন বাইপাস সড়ক মোড়ে উল্টে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে  গনস্বাস্থ্য    হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরা সবাই  চর আইচা মাদ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র র  পরিক্ষার্থী ছিল । আহতরা হল চর মানিকা বিদ্যালয়ের ছাত্রী সুনিয়া (১৪)  নাজমা (১৩)মোরসেদা (১৪)  নজরুল নগর  মাদ্যমিক বিদ্যালয়ের পরিক্ষার্থী রেহেনা (১৫) ।
এদের মধ্যে গুরুতর আহত  হয় মোরসেদা বেগম কে তার উন্নত চিকিৎসার জন্য বরিশাল  প্রেরণ করা হতে পারে।আহত (৩)জনের  বাড়ী চর মানিকা ইউনিয়নে, (১) জনের বাড়ী  নজরুল নগর ইউনিয়নে। আহতদের দেখতে দক্ষিন  আইচা থানার উপ পুলিশ  পরিদর্শক  ফিরোজ  আলম খান  হাসপাতালে ছুটে যান ও প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ।

এ ব্যাপারে গনস্বাস্থ্য  হাসপাতালের বিকাশ মজমুদার জানান, আহত প্রত্যেককে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে (১)জন  গুরুতর আহত হয় উন্নত  চিকিৎসার জন্য তাকে  বরিশাল প্রেরণ করা হতে,পারে এ,বিষয় চর  আইচা মাদ্যমিক বিদ্যালয়ের  প্রাধান্ শিক্ষক ও কেন্দ্র সচিব আবুল  কাসেম ,মাস্টার বলেন  আমরা আল্লাহর কাছে দোয়া করছি তারা জেনো তারী সুস্থ হয়ে । ভালো ভাবে পরীক্ষা দিতে পারে।

LEAVE A REPLY