দুপুরে গ্রেপ্তার খুনের আসামি রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

0
396

ভোলা নিউজ ২৪ ডটনেট : কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক খুনের আসামি নিহত হয়েছেন। নিহত আনোয়ার হোসেন (২৭) প্রবাসী রাকিবুল হত্যার এজাহারভুক্ত আসামি ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

আজ শুক্রবার ভোররাত ৩টার দিকে উপজেলার জয়নাবাজ এলাকার গড়াই নদীর পাড়ে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে দাবি করেছে পুলিশ। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের চার সদস্য। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের গুলি, একটি তলোয়ার ও একটি হাঁসুয়া।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল খালেক আজ সকালে দাবি করেন, গতকাল বৃহস্পতিবার দুপুরে প্রবাসী রাকিবুল হত্যার এজাহারভুক্ত আসামি আনোয়ার হোসেনকে বাঁধবাজার এলাকা থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।

আনোয়ার হোসেন উপজেলার নগর শাওতা গ্রামের আসমত আলীর ছেলে। আনোয়ার হোসেনের বিরুদ্ধে হত্যা-ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

রাতে আনোয়ারকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে তিনি রাকিবুল হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন এবং এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অন্যরা জয়নাবাজ এলাকায় অবস্থান করছে বলে পুলিশকে তথ্য দেন।

ওসির আরো দাবি, তখন আনোয়ারকে নিয়ে জয়নাবাজ এলাকার গড়াই নদীর পাড়ে অভিযানে যায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একদল সন্ত্রাসী পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়।

একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে। এ ঘটনায় আনোয়ার গুলিবিদ্ধ হন। পুলিশ তাঁকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান ওসি। তাঁর দাবি অনুযায়ী, এ ঘটনায় কুমারখালী থানার উপপরিদর্শক (এসআই) রাজীব আল রশিদ, সহকারী উপপরিদর্শক (এএসআই) জিহাদ আলী, কনস্টেবল পরাগ বুলবুল ও ফিরোজ হোসেন আহত হন।

LEAVE A REPLY