তজুমদ্দিনে প্রধান মন্ত্রীর উপহারের ঘর পেলেন ১৪৫টি গৃহ ও ভূমিহীন পরিবার

0
2
সেলিম রেজা,তজুমদ্দিন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম ॥ তজুমদ্দিনে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১৪৫  ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমির দলিল ও ঘর বিতরন করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন।
এসময় এমপি শাওন বলেন, মুজিব বর্ষ উপলক্ষে দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নের মডেল বিশ্বকে নেতৃত্ব দিচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ পৃথিবীর উন্নত দেশগুলির কাতারে দাঁড়িয়েছে। যতদিন আওয়ামী লীগ সরকারে  থাকবে, দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করবে।  তিনি আরো বলেন,  বাংলাদেশকে শ্রীলংকা বানানোর যে স্বপ্ন বিএনপি দেখছে, তা কোনদিনই বাস্তবে রূপ নিবে না। বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে দেশকে এখন শ্রীলংকা বানাতে ব্যস্ত হয়ে পড়েছে।
সারাদেশের সাথে একযোগে মাননীয় প্রধানমন্ত্রী এ কার্যক্রমের উদ্ভোদনের পর তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগমের সভাপতিত্বে বৃহস্পতিবার উপজেলা আধুনিক অডিটোরিয়ামে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরন, আবু তাহের মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন পোদ্দার প্রমুখ।
তৃতীয় পর্যায়ে ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তজুমদ্দিনে প্রথম পর্যায়ে ১৮ টি এবং দ্বিতীয় পর্যায়ে ১৫০টি গৃহ প্রদান করা হয়েছে। তৃতীয় পর্যায়ে উপজেলার দেওয়ানপুর, কেয়ামূল্যাহ,আড়ালিয়া, গুরিন্দা বাজার ও চাঁচড়া ইউনিয়নে ১৮৪ টি ঘরের নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। এরমধ্যে ৩৯ টি ঘর ঈদের সময় হস্তান্তর করা হয়েছে। ১৪৫ টি ২১ জুলাই হস্তান্তর করা হয়।

LEAVE A REPLY