জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবরে ভোলায় পাম্পে মোটরসাইকেল ভিড়

0
15

ভোলা নিউজ২৪ডটকম।। জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবরে ভোলায় পাম্পে মোটরসাইকেল চালকদের ভিড়।

শুক্রবার (৫আগস্ট) হঠাৎ তেলের দাম বাড়ার খবরে রাত ৯ টার দিকে মোটরসাইক নিয়ে পাম্পে ও বিভিন্ন তেলের দোকানে আসতে শুরু করে।ভোলা শহরের যুগীরঘোল এলাকায় এ রহমান এন্ড সন্স পাম্পে মোটরসাইকেল নিয়ে চালকরা ভিড় করে। এসময় পাম্পের কর্মচারীরা পাম্প বন্ধ করে সটকে পড়ে।

পরে তেল নিতে আসা মোটরসাইকেল চালকদের চাপে তারা পাম্প চালু করতে বাধ্য হয়। তবে প্রতিটি মোটরসাইকেলে ১০০ টাকার তেল দিতে রাজি হয়।

আল আমিন জানান, গাড়িতে তেল না থাকায় তিনি রাত পৌনে ১১টার দিকে পাম্পে আসি। মুহূর্তের মধ্যে প্রায় শতাধিক মোটরসাইকেল পাম্পে এসে জড়ো হয়। কিন্তু পাম্পের কর্মচারীরা পাম্প বন্ধ করে দেয়। এবং তেল নাই বলে জানিয়ে দেয়। পরে সেখানে আসা মোটরসাইকেল চালকরা প্রতিবাদ করতে শুরু করলে প্রত্যেককে ১০০ টাকার তেল দিতে রাজি হয়।

এ রহমন এন্ড সন্স পাম্পের কর্মচারীরা মো. মনির বলেন, মালিক পক্ষ নিষেধ করায় তারা পাম্প বন্ধ রেখেছেন।

পাম্পের ব্যবস্থাপক মো. বাবুল বলেন, মালিকের কথায় পাম্প বন্ধ রাখা হয়েছে। তেল নিতে হলে মালিকের সঙ্গে যোগাযোগ করতে হবে। তাদের কিছুই করার নাই।

ভোলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপপরিচালক মো. মাহমুদুল হাসান জানান, শুক্রবার অফিস বন্ধ থাকায় তিনি কর্মস্থলে নেই। শনিবার তিনি বিষয়টি দেখবেন।

এছাড়া তেলের দাম বাড়ানোর খবর ফেসবুকে ছরিয়ে পরলে সদরের বিভিন্ন তেলের দোকান বন্ধ করে ফেলেন দোকানিরা।কারন রাত পোহালেই বাড়তি দামে তেল বিক্রির আশায়।

শহর ঘুরে দেখা যায়, মোটরসাইকেল নিয়ে ঘুরাছে অনেকে তেলের দোকান বন্ধ থাকায় তেল পাচ্ছে না।

LEAVE A REPLY