জোটের স্বার্থেই ঢাকায় প্রার্থী হয়েছি: আন্দালিব পার্থ

0
782

ভোলা নিউজ ২৪ ডটনেট :

রাজধানীর অভিজাত এলাকা হিসেবে পরিচিত ঢাকা-১৭ (গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ) আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ। আজ (৯ ডিসেম্বর)  বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

এর আগে, পারিবারিক নির্বাচনী এলাকা ভোলা-১ আসন থেকেও মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন তিনি। সেটি ছেড়ে দিয়ে ঢাকা-১৭ আসনে নির্বাচন করার বিষয়টি নিজের পছন্দে না জোটের সিদ্ধান্তে?- এমন প্রশ্নের উত্তরে পার্থ বলেন, “বিষয়টি ছেড়ে দিয়ে আসার নয়। এটি জোটের ব্যাপার। জোটের শরিকদের সঙ্গে আলাপ-আলোচনা করেই সিদ্ধান্তটি নেওয়া হয়েছে। ভোলা-১ আসনে বিএনপি যেমন সাংগঠনিকভাবে শক্ত, তেমনি ঢাকা-১৭ আসনেও দলটির অবস্থান ভালো।”

ভোলা-১ আসনটি নানাদিক থেকে সমস্যাপূর্ণ উল্লেখ করে পার্থ বলেন, “আমি সেখানে ইভিএমে ভোট গ্রহণের জন্য আবেদন করেছিলাম। নির্বাচন কমিশন তা মঞ্জুর করেনি। অপরদিকে ঢাকা-১৭ নিয়ে সবচেয়ে বড় কথা হলো- আসনটি পটেনশিয়াল। এখানে বিপুল সংখ্যক শিক্ষিত তরুণ ভোটার রয়েছেন।”

আন্দালিবের মতে, “রাজনীতিতে নতুন ডাইমেনশন আছে। সেটিকে কাজে লাগিয়ে সফল হওয়াটাই মুখ্য বিষয়। আমার দলীয় অবস্থান আছে, সেক্ষেত্রে ভোলা থেকে কী বের হতে পারবো না?”- উল্টো প্রশ্ন ছুঁড়েন তিনি।

ভোলা-১ আসনের চেয়ে ঢাকা-১৭ আসনে বিরোধীদলের হেভিওয়েট প্রার্থীদের ডিঙিয়ে নির্বাচনী বৈতরণী পার হওয়ার সম্ভাবনা নিয়ে পার্থ বলেন, “ঢাকায় যখন নির্বাচন করছি, তখন আর বিরোধী প্রার্থীদের নিয়ে বিশেষভাবে চিন্তা করার কিছু নেই। এই আসনের অন্য সব প্রার্থীকেই প্রতিদ্বন্দ্বী মনে করি। এখানে বিএনপির অবস্থান শক্ত। তাই এই আসনেও জনগণ আমাকে গ্রহণ করবেন বলে বিশ্বাস করি।”

LEAVE A REPLY