জার্নালিষ্ট ফোরামের লালমোহন উপজেলা কমিটি গঠিত

0
537

স্টাফ রিপোর্টার ॥ পেশাদার সাংবাদিকদের সংগঠন জার্নালিষ্ট ফোরাম ভোলা জেলার লালমোহন উপজেলা শাখার কমিটি গঠিত হয়েছে। গতকাল শুক্রবার জার্নালিষ্ট ফোরামের ভোলা জেলা শাখার সভাপতি শাহিন কাদের এলএলবি ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাছান ফাহাদ আগামী ২ বছরের জন্য এই কমিটির অনুমোদন দেয়।
কমিটিতে দৈনিক ভোলার বাণীর লালমোহন উপজেলা প্রতিনিধি জাহিদুল ইসলাম দুলাল সভাপতি ও দৈনিক সকালের বার্তার লালমোহন প্রতিনিধি শংকর মজুমদারকে সাধারন সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।
কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি আঃ হান্নান (দৈনিক দখিনের মুখ), মহিউদ্দিন শাহ হিরন (দৈনিক ভোলার বাণী), যুগ্ম সম্পাদক হাসান পিন্টু (মানব জমিন), মিজানুর রহমান (আমাদের বরিশাল), সাংগঠনিক সম্পাদক শাহ আবদুল মোতালেব (ভোরের অঙ্গিকার), কোষাধ্যক্ষ জশিম মাতাব্বর (আমাদের বরিশাল), দপ্তর সম্পাদক এনামুল হক রিপন (আজকের ভোলা), প্রচার সম্পাদক ইব্রাহিম আকাশ (ন্যায়-অন্যায়), প্রকাশনা সম্পাদক এম ইউ মাহিম (সকালের বার্তা), নির্বাহী সদস্য আবদুর রহমান (নিউজ ২৪), মোঃ ফরিদুল ইসলাম, মোঃ হাসান শাহজাদা (দৈনিক ভোলার বাণী), কমিটিতে সাংবাদিক কবি ও প্রভাষক রিপন শানকে উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়।

 

LEAVE A REPLY